সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / গাড়ীদহ / শেরপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শেরপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শেরপুর ডেস্কঃ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি ও পুলিশের গুলিতে দলীয় কর্মী নিহত হওয়ার প্রতিবাদে বগুড়ার শেরপুরে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। শনিবার (০৩সেপ্টেম্বর) বিকালে উপজেলার মহিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় খেলার মাঠে উপজেলা বিএনপির উদ্যেগে এই সমাবেশের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলু। সমাবেশ সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। প্রধান বক্তা ছিলেন বগুড়া সদর আসনের এমপি আলহাজ্ব গোলাম মোঃ সিরাজ।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, বেগম জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে গনতন্ত্র পুর্নরুদ্ধারে লড়াই শুরু হয়েছে। শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত এই লড়াই চলবে। বিএনপির নেতাকমীরা ঘরে ফিরে যাবে না। জুলুম নির্যাতন চালিয়ে এই আন্দোলন দমানো যাবে না। পুলিশ দিয়ে গ্রেফতার ও গুলি চালিয়ে দলীয় নেতাকর্মীদের হত্যা করে শেখ হাসিনার পতন ঠেকাতে পারবে না।

সমাবেশে প্রধান বক্তা আলহাজ্ব গোলাম মোঃ সিরাজ এমপি বলেন, দেশের মানুষ জেঁগে উঠেছে। গণতন্ত্র পুনরুদ্ধারের এই আন্দোলনই শেষ লড়াই।

সমাবেশ বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট সাইফুল ইসলাম, ফজলুর বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আজগর তালুকদার হেনা, বগুড়া জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, জেলা বিএনপি নেতা এমআর ইসলাম স্বাধীন, শেখ তাহা উদ্দীন নাইম, শহিদুন্নবী সালাম, খায়রুল বাশার, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সরকার মুকুল, বগুড়া জেলা ছাত্র দলের আহ্বায়ক আবু হাসান, যুগ্ম আহ্বায়ক নুরে আলম সিদ্দীকি রিগ্যান।

এছাড়া অন্যদের মধ্যে উপজেলা বিএনপির সাংগঠিক সম্পাদক আব্দুল মমিন, শফিকুল ইসলাম শফিক, বিএনপি নেতা পিয়ার হোসেন পিয়ার, আব্দুল হাই সিদ্দীকি হেলাল, মোস্তাফিজুর রহমান নিলু, মজনুর রহমান মজনু, সবাইদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

 

Check Also

শেরপুরে বিদ্যুতস্পৃষ্টে গৃহবধুর মৃত্যু

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মমতা খাতুন (৪২) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ …

Leave a Reply

Your email address will not be published.

2 × 3 =

Contact Us