সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে… নন্দীগ্রামে জেলা প্রশাসক

মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে… নন্দীগ্রামে জেলা প্রশাসক

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক বলেছেন, নন্দীগ্রামে কোন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করতে হবে। তা না হলে সমাজ ব্যবস্খা নষ্ট হয়ে যাবে।

বৃহস্পতিবার (২৫শে আগস্ট) দুপুরে উপজেলার ভাটরা ইউনিয়ন পরিষদ আয়োজিত বাল্য বিবাহ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন । পন্ডিত পুকুর স্কুল চত্বরে বাল্য বিবাহ ও মাদক বিরোধী সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন , উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, ভাইস চেয়ারম্যন দুলাল চন্দ্র মহন্ত দুলাল, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আকতার বানু, থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ আনোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু তাহের, ইউ পি চেয়ারম্যান মোরশেদুল বারী প্রমুখ।

এরপর বাল্য বিবাহ বন্ধে সাহসী ভুমিকা রাখায় সুমাইয়া আকতারকে সম্মাননা ক্রেষ্ট ও আর্থিক সহযোগীতা প্রদান করেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক ।

Check Also

নন্দীগ্রামে ২ সার ব্যবসায়ী কে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে গত ১০ ই আগস্ট (বুধবার) ভ্রাম্যমাণ আদালতে দুই সার ব্যবসায়ী …

Leave a Reply

Your email address will not be published.

2 + five =

Contact Us