সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / আমাদের শোককে শক্তিতে পরিণত করতে হবে- মজনু

আমাদের শোককে শক্তিতে পরিণত করতে হবে- মজনু

শেরপুর নিউজ২৪ডটনেটঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, ১৫ই আগষ্ট ভোর রাতে জাতির জনকসহ তার পরিবারকে হত্যার মাধ্যমে ষড়যন্ত্রকারীরা বাংলাদেশ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু তাদের সেই অপচেষ্টা সফল হয়নি। প্রতিটি বাঙালীর হৃদয়ে বঙ্গবন্ধু ঠাঁই নিয়েছেন। ১৫ই আগষ্টের নৃশংস হত্যাকান্ডের শোককে আমাদের শক্তিতে রূপান্তরিত করতে হবে।

সোমবার (১৫আগষ্ট) বিকালে শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা কলেজ হলরুমে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে শেরপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম ফারুক। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ। বক্তব্য রাখেন শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খন্দকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সম হাফিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সারওয়ার রহমান মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি এমএ মালেক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব,উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ সুমন প্রমুখ। অনুষ্ঠানে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া শেষে এক শোক র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Check Also

শেরপুরে টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা কলেজের অধ্যক্ষ সাময়িক বরখাস্ত

শেরপুর ডেস্কঃ অনিয়ম-দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার ও অর্থ আত্মসাতের অভিযোগে বগুড়ার শেরপুর টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী …

Leave a Reply

Your email address will not be published.

1 × 3 =

Contact Us