Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে ব্যবসায়ীকে বেঁধে রেখে টাকা লুট

ধুনটে ব্যবসায়ীকে বেঁধে রেখে টাকা লুট

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানের ভেতর শিহাবুল ইসলাম (৫৫) নামে এক ব্যবসায়ীকে বেঁধে মারপিট করে প্রায় সোয়া ৩লাখ টাকা লুট ও কম্পিউটার ভাংচুরের অভিযোগ উঠেছে। শিহাবুল ইসলাম উপজেলার রঘুনাথপুর গ্রামের দলিল প্রামানিকের ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৪ আগষ্ট) দুপুরের পর ওই ব্যবসায়ীর ছোট ভাই জাহাঙ্গীর আলম বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। এরআগে বুধবার মধ্যরাতে উপজেলার রঘুনাথপুর গেদা বাসট্যান্ড এলাকায় শিহাব ষ্টোরে এ ঘটনাটি ঘটেছে। ওই অভিযোগে একই গ্রামের মোতালেব ও নুরনবী সহ ৬ জনকে আসামী করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিহাবুল ইসলাম রঘুনাথপুর গেদা বাসট্যান্ড এলাকায় শিহাব ষ্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। অন্যান্য দিনের ন্যায় বুধবার সারাদিন দোকানে বেচাকেনার পর রাতে ওই ব্যবসা প্রতিষ্ঠানে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে একই গ্রামের নূরনবী, মোতালেব সহ ৫/৭ জন ব্যক্তি শিহাবুলকে ঘুম থেকে ডেকে তুলে মারপিটের একপর্যায়ে বেঁধে রেখে ক্যাশ বাক্স থেকে ৩ লাখ ২০ হাজার টাকা লুট করে নিয়েছে। একই সময় তারা ব্যবসা প্রতিষ্ঠানের একটি কম্পিউটার ভাংচুর করেছে। ব্যবসায়ী শিহাবুলের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

ব্যবসায়ী শিহাবুল ইসলাম বলেন, ব্যবসা সংক্রান্ত পূর্ব বিরোধর জের ধরে আমাকে বেঁধে মারপিট করে টাকা লুট করে নিয়েছে। ঘটনাস্থল ত্যাগ করার সময় তারা আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। ফলে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় মধ্যে দিনযাপন করছি।

এ বিষয়ে নুরনবী মিয়া বলেন, শিহাবুলের সাথে পূর্ব থেকে বিরোধ রয়েছে। কিন্ত তার ব্যবসা প্রতিষ্ঠানের কম্পিউটার ভাংচুর কিংবা টাকা লুটের ঘটনার সাথ আমরা কেউ জড়িত ছিলাম না।

ধুনট থানার এএসআই আব্দুল আজিজ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

শেখ হাসিনা সর্ম্পকে কটু কথা বললে আওয়ামী লীগ ঘরে বসে থাকবে না- এসএম কামাল

শেরপুর ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, শেখ হাসিনা আমাদের অনুভুতি, …

Leave a Reply

Your email address will not be published.

5 + one =

Contact Us