Home / বিনোদন / ৮ বছরের জেল হতে পারে শাকিরার

৮ বছরের জেল হতে পারে শাকিরার

শেরপুর ডেস্কঃ বড়সড় বিপাকে পড়তে চলেছেন জনপ্রিয় পপ গায়িকা শাকিরা। ৮ বছরের জেলও হতে পারে তার। কর ফাঁকির অভিযোগে এ শাস্তি হতে পারে তার।

পপ গায়িকা শাকিরার বিরুদ্ধে ১৪.৫ মিলিয়ন ইউরো কর ফাঁকি দেওয়ার অভিযোগে মামলা করেছিলেন স্পেনের সরকারি এক আইনজীবী। সেই আইনজীবীর দাবি অনুযায়ী, স্পেনের কাতালোনিয়ার বাসিন্দা হয়েও নিজেকে বাহামার নাগরিক দেখিয়ে কর ফাঁকি দিয়েছেন শাকিরা।

তবে গায়িকা দাবি করেছেন, তিনি নির্দোষ। আইনের উপর আস্থা রয়েছে তার। তাই আইনের দিকেই তাকিয়ে আছেন গায়িকা। অভিযোগ প্রমাণিত হলে কর ফাঁকি দেওয়ার কারণে ৮ বছরের জেল হতে পারে শাকিরার।

বার্সেলোনার ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরে ২০১২ সাল থেকে বার্সেলোনাতে গিয়ে থাকতে শুরু করেন পপ গায়িকা। ২০১২ থেকে ১৪ সাল পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। শাকিরার আইনজীবীর দাবি, ২০১৫ সাল পর্যন্ত বাহামসের করদাতাদের তালিকায় ছিল শাকিরার নাম। কিন্তু এর পরে শাকিরা কর ফাঁকি দেন।

শাকিরার দীর্ঘ ১২ বছরের সম্পর্ক ভেঙেছে। জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে শাকিরার। বিয়ে না করলেও বহু দিন ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন শাকিরা এবং পিকে। এমনকী, তাদের দুটি সন্তান রয়েছে। গুঞ্জনে রয়েছে, এই সম্পর্ক ভাঙার পিছনে নাকি দায়ী ফুটবল তারকা পিকে। গুঞ্জনে রয়েছে, শাকিরার সঙ্গে প্রতারণা করে আরেক মহিলার সঙ্গে সম্পর্ক রাখছিলেন পিকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নজর রাখলে বোঝা যায়, গত মে মাসে দুই সন্তানকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন শাকিরা। সেখানে অবশ্য পিকে ছিলেন না। সম্পর্ক নিয়ে এই গুঞ্জনের মাঝেই এবার শাকিরার বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠল। তবে সংবাদ মাধ্যমের কাছে এই নিয়ে কোনওরকম মুখ খোলেননি শাকিরা। সুত্র : সংবাদ প্রতিদিন।

Check Also

পালাবি কোথায়’ গানে ফের নারগিস ফাখরি

শেরপুর ডেস্কঃ জনপ্রিয় সঙ্গীতশিল্পী আনিকার কণ্ঠে আসছে টিএম রেকর্ডসের নতুন গান ‘পালাবি কোথায়’। গানটির মধ্য …

Leave a Reply

Your email address will not be published.

1 + 8 =

Contact Us