সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শাহজাহানপুর / শাজাহানপুরে মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

শাজাহানপুরে মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

শেরপুর ডেস্কঃ বগুড়ার শাজাহানপুরে হাফিজিয়া মাদরাসার এক শিশু শিক্ষার্থীকে (১০) একাধিকবার বলাৎকারের ঘটনায় ওই প্রতিষ্ঠানের শিক্ষক হাফেজ মো. সোহেল আকন্দকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শিক্ষক বগুড়া সদর উপজেলার নারুলী দক্ষিণপাড়া গ্রামের হাফিজার আকন্দের ছেলে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ।

জানা গেছে, বগুড়ার গাবতলী উপজেলার বাসিন্দা তার দুই শিশুপুত্রের লেখাপড়ার সুবিধার্থে শাজাহানপুর উপজেলার মাদলা হেলেঞ্চাপাড়া গ্রামে বাসা ভাড়া নিয়ে সপরিবারে বসবাস করেন। স্থানীয় একটি প্লাস্টিক কারখানায় মিস্ত্রির কাজ করেন তিনি। তার ১০ ও ৮ বছর বয়সী দুই শিশুপুত্রকে হেলেঞ্চাপাড়া শহীদ শাহ ছলিমুদ্দিন রহমানিয়া দারুল উলুম কওমি হাফিজিয়া মাদরাসায় ভর্তি করেন। গত শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাত ১টার দিকে মাদরাসার শিক্ষক সোহেল আকন্দ ঘুমন্ত শিশুকে ডেকে তুলে তার বিছানায় নিয়ে গিয়ে জোরপূর্বক বলাৎকার করেন। এ সময় শিশুটি চিৎকার দেওয়ার চেষ্টা করলে শিক্ষক তার মুখ চেপে ধরেন এবং এ ঘটনা কাউকে না বলতে ভয়ভীতি দেখান। পরের দিন শনিবার শিশুটির বাবা মাদরাসায় গিয়ে দেখেন তার ছেলে প্রচণ্ড জ্বরে ভুগছে। ক্রমেই জ্বর বৃদ্ধি পেলে তাকে বাসায় নিয়ে আসেন। জ্বর ভালো হলে মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যার দিকে মা তাকে মাদরাসায় যেতে বললে শিশুটি ওই মাদরাসায় পড়বে না বলে জানায়। কারণ জানতে চাইলে সে ঘটনা খুলে বলে। এ ছাড়া এর আগেও একাধিক দিন বলাৎকার করেছে বলে জানায় সে। ভয়ে কাউকে কিছু বলেনি। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ জানান, গ্রেপ্তারকৃত আসামি হাফেজ মো. সোহেল আকন্দ প্রাথমিক জিজ্ঞাসাবাদে একাধিকবার বলাৎকারের কথা স্বীকার করেছেন। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

 

Check Also

শাজাহানপুরে বাঁশঝাড় থেকে নারীর লাশ উদ্ধার

শেরপুর ডেস্কঃ বগুড়ার শাজাহানপুরে অজ্ঞাত এক নারীর(২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ মে) বেলা …

Leave a Reply

Your email address will not be published.

eighteen − 8 =

Contact Us