Home / দেশের খবর / তিন দিনের বিক্ষোভ কর্মসূচি বিএনপির

তিন দিনের বিক্ষোভ কর্মসূচি বিএনপির

শেরপুর ডেস্কঃ লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে তিনদিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেলে গুলশানে বিএনপি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন।

সোমবার বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণের ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠকের সিদ্ধান্ত জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

বিএনপি মহাসচিব বলেন, লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে প্রতিবাদ জানানোর জন্য ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও অন্যান্য সকল মহানগর আগামী ২৯ ও ৩০ জুলাই এবং সকল জেলা পর্যায়ে আগামী ৩১ জুলাই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।

তিনি বলেন, জ্বালানী সরবরাহ নিশ্চিত না করেই বিদ্যুৎ উৎপাদনের বিদ্যুৎ কেন্দ্র স্থাপন সমস্যাকে জটিলতর করেছে। দেশে গ্যাস উৎপাদন বৃদ্ধির কোনও উদ্বোগ না নিয়ে বিদেশ থেকে গ্যাস আমদানীর লক্ষ্যই হচ্ছে চুরি এবং নিজস্ব দলের ব্যবসায়ীদের সঙ্গে নিজেদের দুর্নীতি ও অনৈতিক সম্পদের পাহাড় গড়ে তোলা। শুধুমাত্র লোভের কারনে আজকে বিদ্যুৎ ও জ্বালানী খাতকে অন্ধকারের পথে নিয়ে গিয়েছে সরকার।

সভায় এ বিষয়ে বিস্তারিত তথ্য সম্বলিত বক্তব্য প্রেস কনফারেন্সের মাধ্যমে জাতির সামনে অতি শীঘ্রই নিয়ে আসার সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানান তিনি।

Check Also

লাইসেন্স ছাড়া ওষুধ উৎপাদনে ১০ বছরের জেল

শেরপুর ডেস্কঃ ভেজাল ও লাইসেন্স ছাড়া ওষুধ উৎপাদন করলে ১০ বছরের জেল বা ১০ লাখ …

Leave a Reply

Your email address will not be published.

four × 2 =

Contact Us