সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / সাংবাদিককে গালি দেয়া টেকনাফের ইউএনওকে ওএসডি

সাংবাদিককে গালি দেয়া টেকনাফের ইউএনওকে ওএসডি

শেরপুর ডেস্কঃ সাংবাদিককে গালি দেয়া টেকনাফের ইউএনও মোহাম্মদ কায়সারকে ওএসডি করা হয়েছে।

এর আগে সোমবার (২৫ জুলাই) মন্ত্রিপরিষদের বৈঠক শেষে এক সংবাদ ব্রিফিংয়ে সাংবাদিককে গালিগালাজের ঘটনায় কক্সবাজারের টেকনাফের ইউএনও মোহাম্মদ কায়সার খসরুকে ওএসডি নির্দেশ দেয়া হয়েছে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। তিনি আরও বলেন, এখন হাইকোর্টের নির্দেশনা মতে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব‍্যবস্থা নেয়া হবে। পাশাপাশি সকল বিভাগীয় কমিশনারদেরকে বলা হয়েছে মাঠ প্রশাসনের কর্মকর্তাদের বিষয়ে বিস্তারিত তথ‍্য নিতে।

এর আগে ইউএনও কায়সার খসরু সাংবাদিককে অকথ্য ভাষায় গালাগালির ঘটনায় শোকজ করেছেন কক্সবাজার জেলা প্রশাসক। তাকে সাত দিনের মধ্যে শোকজ নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

এদিকে, রোববার ইউএনও মোহাম্মদ কায়সার খসরু অকথ্য ভাষায় গালিগালাজ করার ঘটনায় উষ্মা প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, একজন প্রথম শ্রেণির কর্মকর্তা যে ভাষা ব্যবহার করেছেন তা একেবারেই অগ্রহণযোগ্য ও আপত্তিকর। কোনো রং হেডেড ব্যক্তি ছাড়া এ ধরনের ভাষা কেউ ব্যবহার করতে পারেন না।

গত ২১ জুলাই ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে একটি নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদে বাস্তব পরিস্থিতি তুলে ধরায় ঢাকা পোস্টের কক্সবাজার প্রতিনিধির ওপর ক্ষিপ্ত হয়ে অকথ্য গালিগালাজ করেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা কায়সার খসরু।

 

Check Also

আজ জাতীয় শোক দিবস

শেরপুর ডেস্কঃ আজ বেদনাবিধুর ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু …

Leave a Reply

Your email address will not be published.

20 − 10 =

Contact Us