Home / স্থানীয় খবর / শেরপুরে ‘ইউএনও’ পরিচয়ে প্রাথমিক শিক্ষকদের সাথে প্রতারণা

শেরপুরে ‘ইউএনও’ পরিচয়ে প্রাথমিক শিক্ষকদের সাথে প্রতারণা

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের ল্যাপটপ দেবার কথা বলে ইউএনও পরিচয় দিয়ে প্রতারণার চেষ্টার অভিযোগ উঠেছে।

সম্প্রতি বেশ কয়েকটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমন অভিযোগ করেছেন।

গত শুক্রবার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট প্রতারক চক্র ৪ হাজার টাকা দাবী করে একটি ল্যাপটপ দেয়ার জন্য।

শনিবার (২৩ জুলাই) শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া পাঠানটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফাজ উদ্দিনের নিকটও এমন প্রস্তাব আসে যে, ল্যাপটপ দিবে ইউএনও স্যার। এজন্য কয়েক হাজার টাকা দিতে হবে। কিন্তু বিষয়টি তিনি নিশ্চিত হবার জন্য বিভিন্ন মহলে ফোন করে পরে প্রতারকদের হাত থেকে রক্ষা পান।

এদিকে এ বিষয়ে শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ময়নুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসার এর নামে কাউকে আর্থিক লেনদেনের জন্য বলা হলে, অর্থ না দিয়ে সরাসরি এবং সাক্ষাৎ এ উপজেলা নির্বাহী অফিসার এর সাথে কথা বলুন। এছাড়া প্রতারক চক্রকে ধরিয়ে দিতে আপনার ব্যক্তিগত প্রজ্ঞা ও আইন শৃঙ্খলা বাহিনীর সাহায্য গ্রহণ করে আমাকে অবগত করুন। আপনার সচেতনতাই প্রতারক চক্রকে ধরিয়ে দিতে পারে।প্রলোভন আপনাকে বিপদে ফেলতে যথেষ্ঠ।

Check Also

বগুড়ায় সাজাপ্রাপ্ত আসামি শেরপুরের সজল দাসের মৃত্যু

শেরপুর ডেস্কঃ বগুড়া জেলা কারাগারের সাজাপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে। রবিবার (২৯ জানুয়ারি) রাত ৯টার …

Leave a Reply

Your email address will not be published.

eighteen − eleven =

Contact Us