Home / রাজশাহীর খবর / সিরাজগঞ্জ / রায়গঞ্জ / রায়গঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময়

রায়গঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময়

আশরাফ আলী , রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: “ নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রায়গঞ্জে উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ শুরু হয়েছে। সপ্তাহের প্রথমদিন শনিবার সকাল ১০টায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ড. মোঃ হাফিজুর রহমান তার কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

সভায় উপস্থিত ছিলেন রায়গঞ্জ প্রেসক্লাব সভাপতি কে এম রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক এইচএম মোনায়েম খান, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার আব্বাসী, অর্থ সম্পাদক আশরাফ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসানুর রহমান সুলতান, সাংবাদিক আতিক মাহমুদ, দীপক কুমার কর, সম আব্দুস সাত্তার, আব্দুল্লাহ প্রমুখ। মতবিনিময় সভায় সিনিয়র মৎস্য কর্মকর্তা সপ্তাহের কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচির মধ্যে রয়েছে প্রথম দিনে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও মাইকিং। দ্বিতীয় দিনে র‌্যালী আলোচনা সভা ও মৎস্য সপ্তাহ উদ্বোধন। তৃতীয় দিনে মৎস্যজীবি ও মৎস্যচাষিদের সাথে মত বিনিময়। চতুর্থ দিনে অবৈধ জালের বিরুদ্ধে অভিযান। পঞ্চম দিনে মৎস্য চাষিদের পরামর্শ ও সেবা প্রদান এবং প্রামাণ্য চিত্র প্রদর্শন। ষষ্ঠ দিনে সুফলভোগিদের প্রশিক্ষণ ও পুরস্কার বিতরণ। সপ্তম দিনে মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান। সিনিয়র মৎস্য কর্মকতা সুষ্ঠভাবে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

Check Also

রায়গঞ্জে প্রত্যাশা প্রকল্পের উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং অনুষ্ঠিত

আশরাফ আলী, রায়গঞ্জ (সিরাজগঞ্জ) থেকেঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে প্রত্যাশা প্রকল্পের উদ্যোগে, ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের আওতায় মো: …

Leave a Reply

Your email address will not be published.

four + eleven =

Contact Us