সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে শ্রেণিকক্ষে ঢুকে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তরুণ আটক

ধুনটে শ্রেণিকক্ষে ঢুকে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তরুণ আটক

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় মাদরাসার শ্রেণিকক্ষে ঢুকে শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ সাগর কুমার (১৮) নামের এক তরুণকে মাথার চুল কেটে ও গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সাগর কুমার উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামের হিন্দু পাড়ার কিনু কুমারের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গজারিয়া গ্রামের এক কৃষকের মেয়ে গজারিয়া বেসরকারি একটি মাদরাসার নার্সারি শ্রেণির শিক্ষার্থী। তার বয়স প্রায় ৭বছর। অন্যান্য দিনের ন্যায় বৃহস্পতিবার সকালের দিকে বাড়ি থেকে পাঠ্যবই নিয়ে বের হয়ে মাদরাসায় গিয়ে শ্রেণিকক্ষে বসে। এ সময় ওই শ্রেণিকক্ষে অন্য কোন শিক্ষার্থী ছিল না। এ সুযোগে সাগর কুমার শ্রেণিকক্ষে ঢুকে শিশুটিকে ধর্ষণচেষ্টা করে। তখন মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন শ্রেণিকক্ষে পৌছে সাগর কুমারকে আটক করে।

এ সময় বিক্ষুব্ধ জনতা সাগর কুমারের মাথার চুল কেটে গণধোলাই দিতে থাকে। সংবাদ পেয়ে দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে জনগণের হাত থেকে সাগর কুমারকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে থানা হেফাজতে নেওয়া হয়।

মাদরাসার পরিচালক ও প্রধান শিক্ষক আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, মেয়েটি শ্রেণিকক্ষে প্রথম সারির বেঞ্চে বসার জন্য নির্ধারিত সময়ের একটু আগে মাদরাসায় আসে। তখন শ্রেণিকক্ষ ফাঁকা পেয়ে সাগর কুমার মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। তাকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে। সাগর কুমারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

ধুনটে রাস্তার নির্মাণ কাজ শেষ না হতেই অনুপোযোগী

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কাদের ও মেসেরের এর বাড়ী হইতে …

Leave a Reply

Your email address will not be published.

eighteen + two =

Contact Us