সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / মাগুরায় অতিরিক্ত পুলিশ সুপার ও সাবেক দেহরক্ষীর আত্মহত্যা

মাগুরায় অতিরিক্ত পুলিশ সুপার ও সাবেক দেহরক্ষীর আত্মহত্যা

শেরপুর ডেস্কঃ পৃথক ঘটনায় মাগুরায় খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তার এবং তার সাবেক দেহরক্ষী ও কনস্টেবল মাহমুদুল হাসানের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে মাগুরার শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামে নানাবাড়ি থেকে তাদের ঝুলন্ত ও গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

মাগুরার পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, কনস্টেবল মাহমুদুল হাসান দেড় মাস আগে মাগুরায় বদলি হন। এর আগে তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি খন্দকার লাবণীর দেহরক্ষী হিসেবে কর্মরত ছিলেন। দুটি ঘটনার কোনো যোগসূত্র আছে কিনা সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে এটুকু নিশ্চিত, দুজনেই আত্মহত্যা করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান বলেন, রাতে ডিউটি থেকে ফিরে বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে নিজ নামে ইস্যু করা অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন মাহমুদুল হাসান। ধারণা করা হচ্ছে, নিজ নামে ইস্যু করা অস্ত্র দিয়ে আত্মহত্যা করেন তিনি।

মাহমুদুল হাসানের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায়। তিনি দেড় মাস আগে বদলি হয়ে মাগুরায় আসেন।

অন্যদিকে, মাগুরার শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামে নানাবাড়িতে বেড়াতে আসেন খুলনা মেট্রোপলিটনের (ডিবি) অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তার। সেখান থেকে বৃহস্পতিবার সকালে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Check Also

আজ জাতীয় শোক দিবস

শেরপুর ডেস্কঃ আজ বেদনাবিধুর ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু …

Leave a Reply

Your email address will not be published.

three × one =

Contact Us