Home / স্থানীয় খবর / শেরপুরে উপহারের ঘর পাচ্ছে আরো ৪৫ ভূমিহীন

শেরপুরে উপহারের ঘর পাচ্ছে আরো ৪৫ ভূমিহীন

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আওতায় উপহারের ঘর পাচ্ছেন ‘ক’ শ্রেণির আরো ৪৫ ভূমিহীন ও গৃহহীন পরিবার। বৃহস্পতিবার (২১ জুলাই) তাদের মাঝে ঘরের চাবি ও ২শতাংশ জায়গার কাগজপত্র হস্তান্তর করা হবে।

বুধবার (২০ জুলাই) বেলা ১১টার দিকে শেরপুর উপজেলা প্রশাসনের এক প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ময়নুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি আরো জানান, শেরপুর উপজেলায় ৪৫৫টি ক শ্রেণির ভূমিহীন পরিবারের মাঝে এ নিয়ে ৩২৫জনকে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ঘর দিয়ে পুর্নবাসন করা হচ্ছে। আর ১৩০জন ভূমিহীনকে ঘর দিয়ে পুর্নবাসন করা গেলে শেরপুর উপজেলাকে ক শ্রেণির ভূমিহীনভুক্ত ঘোষণা করা সম্ভব হবে।

এসময় বক্তব্য রাখেন সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, শেরপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক নাহিদ আল মালেক প্রমুখ।

প্রেস বিফ্রিংয়ে শেরপুর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) সাবরিনা শারমিন, উপজেলা প্রকৌশলী মো. লিয়াকত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছা. শামসুন্নাহার শিউলীসহ ইউপি চেয়ারম্যান এবং সচিববৃন্দ, গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে শেরপুর উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক …

Leave a Reply

Your email address will not be published.

twenty − 10 =

Contact Us