সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / শেরপুর সড়ক দুর্ঘটনায় নিহত চারজনের পরিচয় মিলেছে

শেরপুর সড়ক দুর্ঘটনায় নিহত চারজনের পরিচয় মিলেছে

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে যাত্রীবাহী দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত স্বামী-স্ত্রী দুইজন মারা গেছেন। শুক্রবার (১৫জুলাই) রাতে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো চারজনে।

এছাড়া দুর্ঘটনায় নিহতদের নাম-পরিচয়ও মিলেছে। তাঁরা হলেন-গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা সদরের বাসিন্দা মশিউর রহমান (৩৫), তাঁর স্ত্রী বিলকিস বেগম (৩০), নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার শহিদুল ইসলামের স্ত্রী ফেন্সি বেগম (৪০) ও বাস চালক গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার কোব্বাত আলীর ছেলে সুজন মিয়া (৩০)। দুর্ঘটনায় নিহতদের মধ্যে তিনজনই গামেন্টস্ কর্মী। ঈদের ছুটি শেষে কর্মস্থল ঢাকায় যাচ্ছিলেন তারা।

শনিবার (১৬জুলাই) বেলা এগারোটায় এই তথ্য নিশ্চিত করে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম বলেন, শুক্রবার (১৫জুলাই) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা ব্রীজ নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে কালিয়াকৈর পরিবহনের একটি যাত্রীবাস ও নওগাঁ ট্রাভেলস নামের আরেকটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাস চালক সুজন মিয়া ও যাত্রী ফেন্সি বেগম নিহত হন। এসময় গুরুতর আহত উভয় বাসের আরও দশজন যাত্রী বগুড়ায় শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে যাত্রী মশিউর রহমান ও তাঁর স্ত্রী বিলকিস বেগম শুক্রবার রাতে মারা গেছেন।

হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নিহতদের লাশ হাসপাতাল মর্গে রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে। উক্ত ঘটনায় শেরপুর থানায় একটি দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Check Also

আমাদের শোককে শক্তিতে পরিণত করতে হবে- মজনু

শেরপুর নিউজ২৪ডটনেটঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, ১৫ই আগষ্ট …

Leave a Reply

Your email address will not be published.

1 − one =

Contact Us