সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / কাহালু / কাহালুতে প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৪

কাহালুতে প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৪

শেরপুর ডেস্কঃ বগুড়ার কাহালুতে প্রাইভেটকার ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাবা-ছেলেসহ ৪ জন নিহত হয়েছেন। শনিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে জেলার কাহালু উপজেলার দরগাহ হাট এলাকার ‘সজল কারখানা’র সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁর ধামুরহাট এলাকার তানছের আলী (৬০), তার ছেলে আরাফাত আলী টগর (৩৫), একই এলাকার তানছের আলীর আত্মীয় মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩৫) এবং প্রাইভেটকারের চালক নওগাঁর পত্নীতলা এলাকার মান্নু মিয়ার ছেলে সুমন (৩০)।

এতে শাকিল (২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। আহত ও নিহতরা সকলে প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, তানছের আলী ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য তাকে নিয়ে প্রাইভেটকারে নওগাঁ থেকে বগুড়া শজিমেক হাসপাতালে যাচ্ছিলেন তার ছেলে ও অন্যরা। কাহালুর দরগাহ হাট এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের (ঢাকা মেট্রো- গ-২৩-১৭১৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর ও প্রাইভেটকারের চালক সুমন নিহত হন। আহতদের মধ্যে শাকিল ও আব্দুর রহমানকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেওয়ার পথে আব্দুর রহমানের মৃত্যু হয়।

কাহালু থানার ওসি আমবার হোসেন জানান, এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। তবে ট্রাকচালক পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। ট্রাকটিকে পুলিশ জব্দ করেছে।

Check Also

কাহালুতে ৫ হাজার লিটার তেল জব্দ: পৌর কাউন্সিলরের জরিমানা

শেরপুর ডেস্কঃ বগুড়ার কাহালুতে ৫ হাজার লিটার সয়াবিন তেল জব্দ এবং অবৈধভাবে মজুদ করার অপরাধে …

Leave a Reply

Your email address will not be published.

five × one =

Contact Us