সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / কাহালু / বগুড়ায় সিনেমা দেখলেন অনন্ত-বর্ষা

বগুড়ায় সিনেমা দেখলেন অনন্ত-বর্ষা

শেরপুর ডেস্কঃ বগুড়ার কাহালু উপজেলার জামগ্রামের কালীপাড়া এলেন এসময়ের জনপ্রিয় ছবি ‘দিন: দ্য ডে’র অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা। ভক্তের টানে বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা পৌনে একটার দিকে হেলিকপ্টারে করে কালীপাড়া ইসমাইল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে আসেন। এসময় হাজারো মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তারা। তাদের আসার খবরে সকাল ১০ টা থেকে এ বিদ্যালয় মাঠে বিভিন্ন বয়সী নারী পুরুষ এসে ভিড় জমায়।

বগুড়া শহর থেকে ২২ কিলোমিটার দূরে কাহালু উপজেলার জামগ্রামের নিমারপাড়া এলাকার প্রতিবন্ধি যুবক রানা চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের ভক্ত। প্রতিবন্ধি রানা তার নিজ এলাকায় নিজ অর্থায়নে অনন্ত জলিলের নামে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে। ‘খোঁজ দ্যা সার্চ’ দেখার পর থেকে রানা অভিনেতা অনন্ত’র সাথে দেখা করার নানার চেষ্টা করছিল। অনন্ত জলিল তাকে কথা দিয়েছিলো দিন দ্যা ডে সিনেমাটি যখন রিলিজ হবে তখন তার সঙ্গে দেখা করতে গ্রামের বাড়িতে যাবেন, সেই প্রতিশ্রুতি অনুযায়ী ভক্তের টানেই এই গ্রামে আসেন অনন্ত-বর্ষা।

 

কালীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে সুধি সমাবেশে এসময় কাহালু উপজেলা আ’লীগ সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ, নন্দীগ্রাম উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, জাপানেতা ফারুক আহম্মেদ, সাবেক চেয়ারম্যান হুমায়ুক কবির খোকাসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় চিত্রনায়িকা বর্ষা সকলকে ঈদের শুভেচ্ছা জানান।

অনন্ত জলিল তার ভক্ত প্রতিবন্ধি রানাকে নগদ ২ লাখ টাকা অনুদান প্রদান করেন এবং বিদেশে নিয়ে গিয়ে তার চিকিৎসার ব্যবস্থার আশ্বাস প্রদান করেন। পরে বেলা সাড়ে ৩ টার দিকে অনন্ত ও বর্ষা বগুড়া শহরের মধুবন সিনেপ্লেক্সে ভক্ত রানা সহ দর্শকদের সাথে ঈদে মুক্তিপ্রাপ্ত ‘দিন: দ্য ডে’ দেখেন।

Check Also

কাহালুতে ৫ হাজার লিটার তেল জব্দ: পৌর কাউন্সিলরের জরিমানা

শেরপুর ডেস্কঃ বগুড়ার কাহালুতে ৫ হাজার লিটার সয়াবিন তেল জব্দ এবং অবৈধভাবে মজুদ করার অপরাধে …

Leave a Reply

Your email address will not be published.

14 + 7 =

Contact Us