Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বগুড়ায় যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেরপুর ডেস্কঃ নানা আয়োজনের মধ্যদিয়ে বগুড়ায় যুব মহিলা লীগের ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার (৬ জুলাই) সকালে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে জেলা যুব মহিলা লীগ এ আয়োজন করে।

এদিন সকাল ৮ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সাড়ে ৮টার দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন সংগঠনের নেতাকর্মীরা।

এরপর বেলা ১১টার দিকে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালি শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা যুব মহিলা লীগের সভাপতি এ্যাডভোকেট লাইজিন আরা লিনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ২০০২ সালের ৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধীদলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের সাবেক নেত্রীদের নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন।

এর মূল লক্ষ্য ছিল নারী সমাজকে এই সংগঠনের পতাকাতলে একত্রিত করে সব বাধা জয় করে নারীর রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যাওয়া।

একইসঙ্গে তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের সন্ত্রাস, জঙ্গীবাদ, দুর্নীতিসহ সব অত্যাচার-অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুুরুল আলম মোহন, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জাকির হোসেন নবাব, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সীমা, জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, শহর আওয়ামী লীগ নেতা রাশেদুল আলম শাওন।

আরো উপস্থিত ছিলেন জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি মাকছুদা মলি, হাসিনা খাতুন হিরা, যুগ্ম সাধারণ সম্পাদক আফরোজা আক্তার রিমা, সুচনা ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক আইভি আক্তার নুপুর, লাবনী, পলি, হাবিবা, সীমা, শাহানাজ, শাহানা প্রমুখ।

Check Also

বগুড়ায় শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপিত

শেরপুর ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন …

Leave a Reply

Your email address will not be published.

one × 1 =

Contact Us