সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় ছুরিকাঘাতে বনি হত্যায় গ্রেপ্তার ১

বগুড়ায় ছুরিকাঘাতে বনি হত্যায় গ্রেপ্তার ১

শেরপুর ডেস্কঃ বগুড়া শহরে প্রকাশ্যে ছুরিকাঘাতে পলিটেকনিক শিক্ষার্থী আল জামিউ বনিকে হত্যার প্রধান আসামী আরিফ শেখকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রবিবার (৩ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম। এর আগে শনিবার রাত পৌণে ১২টার দিকে তাকে রাজশাহী সদরের সাগরপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে নিয়ে আসা হয়।

২৮ বছরের আরিফ শেখ বগুড়ার কলোনী লতিফপুর এলাকার বাসিন্দা। গত ৩ জুন সন্ধ্যা সোয়া ৬টার দিকে কলোনী বটতলা এলাকায় জামিউলকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসাপাতালে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারা যান এই শিক্ষার্থী।

২২ বছরের জামিউল মালতিনগরের আনিছুর রহমানের ছেলে। তিনি বগুড়া পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্সের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী। পাশাপাশি জামিউল একজন সাইক্লিস্ট ছিলেন। এছাড়াও তিনি বিডি ক্লিন ও রক্তদান নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন।

ভারপ্রাপ্ত কমান্ডার নজরুল ইসলাম বলেন, র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা সহযোগীতায় আরিফকে রাজশাহী থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর আরিফ হত্যার বিষয়টি স্বীকার করেছে।

৩ জুন সন্ধ্যার দিকে আল জামিউ বনি তার বান্ধবীকে সঙ্গে নিয়ে শহরের কলোনী এলাকায় চাপ কাবাব খেতে যায়। ওই সময় আরিফ তার বান্ধবীকে উত্ত্যক্ত করতে থাকে। এ নিয়ে আরিফের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে বনি। এর জেরেই নিজের কাছে থাকা ছুরি দিয়ে বনির মাথা, কানের নিচে জখম করে আরিফ।

র‌্যাব কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রধান আসামী বলেছেন, আরিফ নিজেই বনিকে ছুরিকাঘাতে হত্যা করেছেন। সোহানসহ আরও কয়েকজন হত্যাকাণ্ডে সহায়তা করেছে। হত্যার পরপরই আরিফ বগুড়া থেকে পালিয়ে যান। এক মাসে তিনি ঢাকা, গাজিপুর ও রাজশাহীতে আত্মগোপন করেছিলেন।

সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম বলেন, গ্রেপ্তার আরিফের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও অবৈধভাবে জমি দখলসহ একাধিক মামলা রয়েছে। তাকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

বগুড়ায় শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপিত

শেরপুর ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন …

Leave a Reply

Your email address will not be published.

12 + nineteen =

Contact Us