Home / স্থানীয় খবর / সাংবাদিক সাইফুল বারী ডাবলুর ৬৪ তম জন্মদিন আজ

সাংবাদিক সাইফুল বারী ডাবলুর ৬৪ তম জন্মদিন আজ

শেরপুর ডেস্কঃ দক্ষিণ বগুড়ার প্রখ্যাত সাংবাদিক, মফলস্বল সাংবাদিকতার অন্যতম পথিকৃত, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক, অনলাইন পত্রিকা শেরপুরনিউজ২৪ডটনেট এর উপদেষ্টা সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলুর ৬৪ তম জন্মদিন আজ।

১৯৫৮ সালের ১ জুলাই তিনি বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের ভাটরা গ্রামের ঐতিহ্যবাহী মুন্সী পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ছিলেন বাবা মরহুম আব্দুল মালেক মিয়া ও মা খাদিজা বেগমের ১৩ সন্তানের মধ্যে ৮ম।

তিনি আশির দশকে বগুড়া থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এরপর দৈনিক উত্তরবার্তাসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেন। তিনি বগুড়া প্রেসক্লাবের সদস্য। ২০০০ সাল থেকে তার সম্পাদনায় শেরপুর উপজেলার প্রথম এবং সরকারি মিডিয়ালিষ্টভুক্ত একমাত্র সাপ্তাহিক পত্রিকা আজকের শেরপুর পত্রিকা প্রকাশিত হয়ে আসছে। এছাড়া তিনি জাতীয় দৈনিক ‘সংবাদ’ এর শেরপুর উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত।

এছাড়া তিনি শেরপুর মডেল প্রেসক্লাবের উপদেষ্টা এবং অনলাইন পত্রিকা শেরপুর নিউজ ২৪ডটনেট এর উপদেষ্টা সম্পাদক।

সাংবাদিকতা ছাড়াও তিনি রাজনীতি ও সমাজসেবার সঙ্গে জড়িত। তিনি বর্তমানে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

তার জন্মদিন উপলক্ষে সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকা পরিবার এবং শেরপুর নিউজ২৪ডটনেট অনলাইন পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।

Check Also

বগুড়ায় সাজাপ্রাপ্ত আসামি শেরপুরের সজল দাসের মৃত্যু

শেরপুর ডেস্কঃ বগুড়া জেলা কারাগারের সাজাপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে। রবিবার (২৯ জানুয়ারি) রাত ৯টার …

Leave a Reply

Your email address will not be published.

19 − eleven =

Contact Us