সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / শেরপুরে বোরকা পরে বাড়িতে ঢুকে তিনজনকে কুপিয়ে হত্যা

শেরপুরে বোরকা পরে বাড়িতে ঢুকে তিনজনকে কুপিয়ে হত্যা

শেরপুর ডেস্কঃ শেরপুরে বোরকা পরে বাড়িতে ঢুকে মা-মেয়েসহ তিনজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৩ জুন) রাত আটটার দিকে শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন একই এলাকার শেফালী বেগম, তার মেয়ে মনিরা বেগম ও মাহমুদ গাজী। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন শেফালীর স্বামী মনু মিয়া, ছেলে শাহাদাৎ হোসেন ও বাচ্চুনী বেগম নামে আরেক নারী। হত্যার সত্যতা নিশ্চিত করেছে পুলিশ।

তবে হত্যার কারণ সম্পর্কে এখনও কিছুই জানাতে পারেনি পুলিশ। তবে এ নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী। তিনি বলেন, ঘটনাস্থলেই মনিরা বেগমের মৃত্যু হয়। জামালপুর জেলার বকশীগঞ্জ হাসপাতালে নিলে মারা যান মনিরার মা শেফালী ও মাহমুদ। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলার কারণ ও হামলাকারীকে শনাক্ত করতে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা কাজ অব্যাহত রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বোরকা পরা এক ব্যক্তি মনু মিয়ার বাড়িতে ঢুকে হামলা করে। এ সময় সে তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সবাইকে আঘাত করতে থাকে। এরপর তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে হামলাকারী পালিয়ে যায়।

Check Also

পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ

শেরপুর ডেস্কঃ একটি ‍দুর্ঘটনার পর পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করা হয়েছে। সোমবার …

Leave a Reply

Your email address will not be published.

17 + eight =

Contact Us