সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / শাহবন্দেগী / শেরপুরে মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

শেরপুরে মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে। বুধবার (২২জুন) বিকেলে ইসলামিক ইয়ুথ সোসাইটি নামের একটি সংগঠনে ব্যানারে উপজেলার সাধুবাড়ী পাকারমাথা নামক স্থানে এই কর্মসূচির পালন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আল ইমরান হোসেন।

অত্র সংগঠনের সাধারণ সম্পাদক কাওছার আহমেদের সঞ্চালনায় ঘন্টাব্যাপি চলা ওই কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা ওলামা-মাশায়েখ পরিষদের সভাপতি আলহাজ¦ আব্দুস সাত্তার, স্থানীয় মামুরশারশাহী দাখিল মাদ্রাসার সহকারি মৌলভী শিক্ষক আব্দুল কাদের মজনু, ক্বারী মাওলানা শাহেব আলী, শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আবু মুছা, মসজিদের খতিব মাওলানা ইসমাঈল হোসেন, আরিফুল ইসলাম, উচরং বন্দে আলী উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা নজরুল ইসলাম, সমাজসেবক মতিউর রহমান, বাচ্ছু মিয়া, গোলাপ হোসেন, গোলাম রব্বানী, মাহবুবার রহমান, মোজাম্মেল হক প্রমুখ। এছাড়া এই কর্মসূচিতে দলমত নির্বিশেষে সর্বস্তরের সহস্রাধিক মুসলমান অংশ নেন।

সভায় বক্তারা ভারতের বিজেপির সাবেক নেত্রী নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী (সা.)-কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অবিলম্বে কটুক্তিকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় মুসলিম তৌহিদী জনতা ঘরে বসে থাকবে না।

Check Also

শেরপুরে ট্রাকের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে ট্রাকের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তি (৫৫) নিহত হয়েছেন। শনিবার (৩০ …

Leave a Reply

Your email address will not be published.

eleven − 4 =

Contact Us