সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / খামারকান্দি / শেরপুরে অভিযোগের প্রতিবাদ করে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

শেরপুরে অভিযোগের প্রতিবাদ করে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে জন্মনিবন্ধনে অতিরিক্ত অর্থ আদায়, অর্থ আত্মসাত ও বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগ ও তার প্রেক্ষিতে পত্রপত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন খামারকান্দি ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মোমিন মহসীন।

শনিবার (১৮ জুন) বিকাল ৬টার দিকে শেরপুর শহরের শান্তিনগরে শেরপুর মডেল প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্যে চেয়ারম্যান আব্দুল মোমিন বলেন, নির্বাচনের পর থেকে আমি ইউনিয়নের সার্বিক উন্নয়নের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তার অংশ হিসাবে গত ১২ জুন বগুড়ার জেলা প্রশাসক বরাবরে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগের বরাদ দিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

তিনি আরো বলেন, জন্ম ও মৃত নিবন্ধনের অতিরিক্ত ফি আদায়ের যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা। জন্ম ও মৃত্যু নিবন্ধন ফি সরকারি বিধান মোতাবেক আদায় হয় ও প্রতি মাসে ব্যাংকে জমা করা হয়। তাছাড়া ওয়ারিশিয়ান সনদপত্র বাবদ কোন ফি আদায় করা হয় না।

এছাড়া রাস্তার ইট তুলে নেয়া, ফুটবল সামগ্রী বিতরণে অনিয়ম, ইউপি ভবন সংস্কার করার যে অনিয়মের কথা বলা হয়েছেও তাও মিথ্যা ও ভিত্তিহীন।

ইউনিয়ন ডিজিটালসেন্টারের উদ্যোক্তা নাজমুল ইসলামকে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির কারণে গত ১৪ মার্চ ২০২২ এর সভার সিদ্ধান্ত মোতাবেক বাদ দিয়ে নতুন উদ্যোক্তা নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, অতি দরিদ্রদের জন্য কর্মস্থান কর্মসুচীতে ৯ জন শ্রমিকের নাম পরিবর্তন করে নতুন নাম তালিকাভুক্ত করা হয়েছে। ইহাতে কোন দুর্নীতি বা স্বজনপ্রীতির আশ্রয় গ্রহণ করা হয়নি।

সংবাদ সম্মেলনে ইউপি সচিব সাজেদুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান মাজেদুর রহমান মিলন, হেলালুজ্জামামান বাবু, নজরুল ইসলামসহ খামারকান্দি ইউনিয়ন পরিষদের ১১ জন্য সদস্য উপস্থিত ছিলেন।

Check Also

শেরপুরে বাঙ্গালী নদী খননের বালু বিক্রি করছেন এমপির পিএস

শেরপুর ডেস্কঃ বাঙ্গালী নদীর নাব্যতা ফেরাতে বগুড়ার শেরপুরে চলছে খননকাজ। খননের মাধ্যমে নদী থেকে উত্তোলিত …

Leave a Reply

Your email address will not be published.

4 × three =

Contact Us