সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / বিশালপুর / শেরপুর গ্যাস ট্যাবলেট পানে কৃষকের আত্মহত্যা

শেরপুর গ্যাস ট্যাবলেট পানে কৃষকের আত্মহত্যা

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে আব্দুল করিম (৩২) নামের এক কৃষক আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (০৯জুন) সকালের দিকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত করিম উপজেলার বিশালপুর ইউনিয়নের সগুনিয়া গ্রামের জুরান আলীর ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, আব্দুল করিম পেশায় একজন কৃষক। তিনি একাধিক এনজিও সংস্থা ও ব্যক্তির নিকট থেকে চড়া সুদে টাকা ঋণ গ্রহণ করেন। কিন্তু চলতি মৌসুমের ধানসহ অন্যান্য ফসল ক্ষতিগ্রস্ত হওয়ায় ঋণের টাকা পরিশোধ করা নিয়ে চিন্তিত ও দিশাহারা হয়ে পড়েন। এরইমধ্যে পাওনাদাররা সুদের টাকার জন্য চাপ প্রয়োগ করেন। একপর্যায়ে টাকা পরিশোধ করতে না পেরে বুধবার (০৮জুন) রাত এগারোটার দিকে বসতবাড়ির শয়নকক্ষে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হন।

বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে দ্রুত উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কৃষক আব্দুল করিম।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম ঘটনার বলেন, এই ঘটনায় বগুড়া সদর থানায় একটি অপমৃত্যু দায়ের হয়েছে। সেইসঙ্গে আইনী প্রক্রিয়া শেষে দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Check Also

নানার বাড়িতে ঈদ করা হলো না হোসাইনের

শেরপুরনিউজ২৪ডটনেটঃ মায়ের সঙ্গে নানার বাড়িতে গিয়েছিল ঈদ করতে। কিন্তু ঈদের কয়েকদিন পুর্বে বিদ্যুতস্পষ্ট হয়ে মারা …

Leave a Reply

Your email address will not be published.

twenty + 18 =

Contact Us