সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / দুপচাচিয়া / বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দম্পতি নিহত

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দম্পতি নিহত

শেরপুর ডেস্কঃ বগুড়ায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক দম্পতি নিহত হয়েছেন। বুধবার (৮ জুন) সকাল সাড়ে ৬টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কে দুপচাঁচিয়ার তিশিগাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জয়পুরহাটের আক্কেলপুরের ময়নুল হাসান(৭৪) এবং তার স্ত্রী রওশন আরা(৬৫)। তারা ঢাকার মোহাম্মদপুরে বসবাস করতেন। নিহত দম্পতি রাজশাহী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডলের শ্বশুর-শাশুড়ি।

পুলিশ জানায়, এক দম্পতি ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেটকার(ঢাকা মেট্রো-গ-১৭-৬৩৬২) যোগে নওগাঁ যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল সাড়ে ৬টার দিকে দুপচাঁচিয়ার তিশিগাড়ী নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি তালগাছের সাথে ধাক্কা লাগলে এটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে রওশন আরা মারা যান। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ময়নুল হোসেন ও চালককে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হলে দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে শজিমেকে সকাল ৯টার দিকে ময়নুল হাসান মারা যান এবং চালক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডল বলেন, ‘আমার শ্বশুর-শাশুড়ি ঢাকার মোহাম্মদপুর থেকে প্রাইভেটকার যোগে নওগাঁ এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়া পৌঁছালে জানতে পারি তারা দূর্ঘটনায় নিহত হয়েছেন।’

দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামসুন নাহার জানান, ড্রাইভার ঘুম ঘুম চোখে গাড়ি চালাচ্ছিলেন। এ কারণেই এ দূর্ঘটনা হয়েছে।

দুপচাঁচিয়া থানার ওসি সিরাজুল ইসলাম জানান, প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক দম্পতি নিহত হয়েছেন। তাদের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়েছে। গাড়ির চালক শজিমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

Check Also

দুপচাঁচিয়ায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

শেরপুর ডেস্কঃ বগুড়ার দুপচাঁচিয়ায় ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ আন্তঃ জেলা ডাকাত দলের ০৫ সদস্য …

Leave a Reply

Your email address will not be published.

1 × one =

Contact Us