সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ার মেয়ে ফারহানা এসপি হলেন

বগুড়ার মেয়ে ফারহানা এসপি হলেন

শেরপুর ডেস্কঃ সিরাজগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বগুড়ার মেয়ে ফারহানা ইয়াসমিন পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন । রোববার (৫ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পদোন্নতির আদেশ দেওয়া হয়।

বগুড়া শহরের চকফরিদ এলাকার আব্দুল হাকিম সরকারের মেয়ে ফারহানা ইয়াসমিন। পড়াশুনা করেছেন সরকারি আজিজুল হক কলেজের ইংরেজি বিভাগ থেকে। পড়াশুনা শেষে ২৭তম বিসিএস এর মাধ্যমে ২০০৮ সালের নভেম্বরে দেশসেবার ব্রত নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। প্রশিক্ষণ শেষে ২০১০ সালের ঢাকা মেট্রোপলিটন পুলিশে(ডিএমপি) পদায়ন হয় তার। সেখানে ছয় বছর সফলতার সাথে দায়িত্ব পালন করেন পুলিশের এই কর্মকর্তা। তারপর ২০১৬ সালে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ার পর উচ্চতর শিক্ষার জন্য তিনি জাপানে যান। জাপানে ২০১৬-১৮ পর্যন্ত পাবলিক পলিসিতে ডিগ্রী অর্জন শেষে দেশে ফিরে ৪ এপবিএন বগুড়ায় যোগদান করেন। পরে ২০২০ সালের ৭ জুলাই থেকে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সিরাজগঞ্জ জেলা পুলিশে কর্মরত রয়েছেন।

তাঁর স্বামী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) খুলনা জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন।

পদোন্নতি পাওয়ার পর তাঁর অনুভূতি জানতে চাইলে মুঠোফোনে তিনি বলেন, ‘আমি সুস্থ থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তাই অর্পিত দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।’

Check Also

১৪ কোটি টাকা ব্যয়ে বগুড়ায় দুটি সেতুর উদ্বোধন

শেরপুর ডেস্কঃ পৌনে ১৪ কোটি টাকা ব্যয়ে বগুড়ার দুটি সড়ক সেতুসহ দেশের শত সেতুর উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published.

eight − three =

Contact Us