সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / জেলার খবর / শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে- মজনু

শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে- মজনু

শেরপুর ডেস্কঃ বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বিএনপি’র জন্মই হয়েছিল অপরাজনীতির মধ্য দিয়ে, তারা একটি সন্ত্রাসী সংগঠন, তাদের নেতা নেত্রীরা দুর্নীতিতে অভিযুক্ত, সাজাপ্রাপ্ত আসামী তাদের দ্বারা দেশের জনগণ ভালো কিছু আশা করতে পারে না। তাদের কাজই ষড়যন্ত্র করা দেশকে পিছনের দিকে নিয়ে যাওয়া। দেশের উন্নয়নের এই অভিযাত্রাকে ব্যাহত করা দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করা তাদের স্বভাবে পরিণত হয়েছে। আওয়ামী লীগ গণমানুষের দল, মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী প্রাচীনতম সংগঠন।

আর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রজ্ঞা সততা, সাহসিকতা একজন সফল রাষ্ট্রনায়ক। শেখ হাসিনাসহ ওই দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেউ কোনদিন সফল হতে পারেনি ভবিষ্যতেও ষড়যন্ত্র করে সফল হতে পারবে না। ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।

শনিবার (৪ জুন) বেলা বারোটায় দলীয় কার্যালয় সামনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এসময় অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু, প্রদীপ কুমার রায়, এডভোকেট আমানুল্লাহ, একেএম আসাদুর রহমান দুলু, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, অ্যাডভোকেট তবিবুর রহমান তবি, অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদাত আলম ঝুনু, সুলতান মাহমুদ খান রনি, আব্দুল্লাহ আল রাজি জুয়েল, অ্যাডভোকেট শফিকুল ইসলাম আক্কাস, নাসরিন রহমান সীমা, বীর মুক্তিযোদ্ধা আনিসুজ্জামান মিন্টু, মাশরাফি হিরো, আনোয়ার পারভেজ রুবন, এসএম শাহজাহান, জহুরুল হক বুলবুল, খালেকুজ্জামান রাজা, আবু সেলিম, অধ্যক্ষ শামসুল আলম জয় , অধ্যক্ষ আহসানুল হক, সাইফুল ইসলাম বুলবুল, হেফাজত আরা মীরা, রফি নেওয়াজ খান রবিন, আবু সুফিয়ান শফিক, মাহফুজুল ইসলাম রাজ, আবু ওবায়দুল হাসান ববি, আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জল, আব্দুস সালাম, শুভাশিস পোদ্দার লিটন, আলমগীর বাদশা, আমিনুল ইসলাম ডাবলু, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, সাবরিনা সরকার পিংকি, রাশেদুজ্জামান রাজন সহ অঙ্গ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

Check Also

৩০ জুন পর্যন্ত বগুড়ায় বৃষ্টির সম্ভাবনা

শেরপুর ডেস্কঃ বগুড়ায় আগামী সাতদিন থেমে থেমে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে …

Leave a Reply

Your email address will not be published.

one + nine =

Contact Us