সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / খানপুর / শেরপুর জুয়ার আসর থেকে আটক ৮

শেরপুর জুয়ার আসর থেকে আটক ৮

স্টাফ রিপোর্টার: বগুড়ার শেরপুরে উপজেলায় জুয়ার আসরে হানা দিয়ে খানপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য সহ ৮ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার খানপুর ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের খলিলুর রহমান ঘরের মধ্যে জুয়ার আসর বসায় জুয়ার আসর বসে জুয়া খেলার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার (৩ জুন) রাত ১টার দিকে এসআই শফিকুল ইসলাম ও এসআই আফজাল হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় ঘরের মধ্যে জুয়াখেলারত দেখতে পায়। তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম এবং নগদ ২ হাজার ৮০ টাকা’ উদ্ধার করে।

আটককৃতরা হলেন- শেরপুর উপজেলা খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মোঃ খলিলুর রহমান রহমান (৬০), তার সহযোগী সিরাজ (৫৫), জিয়াউর (৩৮) মহির উদ্দিন (৫০) আনোয়ার হোসেন (৪০) বাদশা সেখ (৪৫) নুর ইসলাম (৫০) শরিফ আহমেদ (৩০) সকলেরই গ্রাম চৌবাড়ীয়া পুরান পাড়া।

শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ওই বাড়িতে কয়েকজন বসে জুয়া খেলছে পরে আমাদের পুলিশ অফিসার ও ফোর্স দিয়ে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে জয়া আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

শেরপুরে নদী থেকে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে বাঙালী নদী থেকে আসিফ ইকবাল (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published.

16 − one =

Contact Us