সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / খামারকান্দি / শেরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

শেরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদি হয়ে মঙ্গলবার (৩১মে) দুপুরে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত রনি হোসেনকে (২১) গ্রেপ্তার করেছে। সে উপজেলার খামারকান্দি ইউনিয়নের শুভগাছা মধ্যপাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮মে শনিবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার শুভগাছা মধ্যপাড়া গ্রামের প্রতিবন্ধী কাওছার প্রামাণিকের স্ত্রী ঘরের দরজা খুলে বাড়ির একপাশে স্থাপিত টিউবয়েলে পানি আনতে যায়। আর এই সুযোগে প্রতিবেশি রনি হোসেন প্রাচীর টপকে বাড়ির ভেতর গিয়ে গৃহবধূর ঘরে ঢুকে পড়ে। একপর্যায়ে ওই গৃহবধূ ঘরে এলে তাকে অস্ত্রের মুখে জিম্মি করেন লম্পট রনি। এমনকি ঘরের মেঝেতে ফেলে তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়। এসময় ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এলে রনি হোসেন দ্রুত পালিয়ে যান বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

মামলার বাদি ভুক্তভোগী গৃহবধূ অভিযোগ করে বলেন, স্থানীয়ভাবে আপোষ-রফার কথা বলে ঘটনাটি ধাপাচাপা দেওয়ার চেষ্টা চালান গ্রামের কতিপয় ব্যক্তি। এরই ধারাবাহিকতায় আইনের আশ্রয় নিতেও বাধার সৃষ্টি করা হয়। এমনকি মামলা করলে বিভিন্ন প্রকার ভয়ভীতিও দেখানো হয় তাকে। এরপরও উপযুক্ত বিচার পাওয়ার আশায় থানায় মামলা দায়ের করেছেন বলে জানান।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। যার নং-৪৭। সেইসঙ্গে মামলায় অভিযুক্ত ব্যক্তিকেও গ্রেপ্তার করা হয়েছে। বিকেলেই তাকে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া শুরু করা হয়েছে।

Check Also

শেরপুরে বাঙ্গালী নদী খননের বালু বিক্রি করছেন এমপির পিএস

শেরপুর ডেস্কঃ বাঙ্গালী নদীর নাব্যতা ফেরাতে বগুড়ার শেরপুরে চলছে খননকাজ। খননের মাধ্যমে নদী থেকে উত্তোলিত …

Leave a Reply

Your email address will not be published.

2 × one =

Contact Us