সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / কুসুম্বী / শেরপুরে কেল্লাপোশী মেলায় অশ্লীলতা বন্ধে প্রশাসনের দফায় দফায় অভিযান

শেরপুরে কেল্লাপোশী মেলায় অশ্লীলতা বন্ধে প্রশাসনের দফায় দফায় অভিযান

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে ঐতিহ্যবাহী কেল্লাপোশী মেলার নামে ‘অশ্লীলতা’ ও জুয়া বন্ধে দফায় দফায় অভিযান চালিয়েছে উপজেলা ও থানা প্রশাসন।

সোমবার (৩০ মে) বিকালে ও রাতে উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লা ও পোশী এলাকায় এই অভিযান পরিচালিত হয়। এর নেতৃত্ব দেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ময়নুল ইসলাম।

বিকালে অভিযানকালে যাদু প্রদর্শনীর আড়ালে বেশ কয়েকটি অশ্লীল নৃত্যের আসর বন্ধ করে চলে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা। কিন্তু প্রশাসনের কর্তাব্যক্তিরা যাবার পরপরই আবারো শুরু হয় অশ্লীল নৃত্য, জুয়াসহ নানা অসামাজিক কার্যকলাপ।

স্থানীয়রা জানান, প্রশাসনের অভিযানের সময় প্রায় দেড় ঘন্টা বন্ধ থাকে ৯টি প্যান্ডেলের নৃত্য ও অশ্লীলতা। কিন্তু ইউএনও ও পুলিশ প্রশাসন চলে যাবার পরপরই তা আবার শুরু হয়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় ঝড়। পরে রাত ১১টার দিকে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম ও শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলামের নেতৃত্বে আবারো মেলায় অশ্লীলতা বন্ধে অভিযান চালানো হয়। এসময় কয়েকজনকে আটকও করা হয় বলে জানা গেছে।

এদিকে, গত রবিবার থেকে শুরু এই মেলায় যাদু পুতুলনাচের আড়ালে অশ্লীলতা, নগ্নতা, দেহ ব্যবসা, জুয়ার চালানোর জন্য আবারো ব্যাপক তোড়জোড় চলছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

Check Also

কেল্লাপোশী মেলায় অবৈধভাবে খাজনা আদায় চলছেই

ষ্টাফ রির্পোটার: বগুড়ার শেরপুরে কেল্লাপোষী মেলায় কোনো প্রকার টোল বা খাজনা আদায় করা যাবে না-মর্মে …

Leave a Reply

Your email address will not be published.

eight + 8 =

Contact Us