Home / স্থানীয় খবর / গাড়ীদহ / বাড়ি ফেরার পথে সব হারালেন সৌদি প্রবাসী শেরপুরের জাহিদুল

বাড়ি ফেরার পথে সব হারালেন সৌদি প্রবাসী শেরপুরের জাহিদুল

শেরপুর ডেস্কঃ দেশে ফিরে বাড়ি ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সব হারালেন জাহিদুল ইসলাম (৩০) নামের এক সৌদি প্রবাসী। তার বাড়ি বগুড়ার শেরপুরে। তিনি উপজেলার গাড়ীদহ ইউনিয়নের ভদ্রপাড়া গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার তিনি দেশে আসেন। বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমানযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ঢাকার উত্তরায় যান। সেখান থেকে শাহ ফতেহ আলী পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে চড়ে বাড়ি যাওয়ার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি।

জাহিদুলের কাছ থেকে নগদ পঞ্চাশ হাজার টাকা, হ্যান্ড ব্যাগে থাকা আড়াই ভরি স্বর্ণালংকার, দুইটি মোবাইল ফোন, তিনটি বড় ব্যাগভর্তি মালামাল নিয়ে যায় অজ্ঞান পার্টি। এছাড়াও তার কাছে থাকা সৌদি রিয়াল ও ডলার নিয়ে যায় তারা। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রী মোছা. জান্নাতি খাতুন।

তিনি বলেন, মহাসড়কের পাশে স্বামীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে খবর দেওয়া হয়। পরে তিনি ও তার পরিবারের সদস্যরা এসে তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। তবে এখনো তার জ্ঞান ফেরেনি।

তিনি আরো বলেন, শাহ ফতেহ আলী পরিবহনের ওই বাসের চালক ও তার সহকারীর সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানান, জাহিদুল ইসলামের পাশে সিটের যাত্রীসহ দুজন যাত্রী টাঙ্গাইলের নেমে গেছে। এ ছাড়া কোথাও কোনো যাত্রী নামেনি। সম্ভবত তারাই অজ্ঞান পার্টির সদস্য। যাত্রীবেশে বাসে উঠে তার পাশের সিটে বসে এবং কোনো কিছু খাইয়ে তাকে অচেতন করে ফেলে। এরপর সব কিছু লুটে নিয়ে নেমে গেছে বলে তাদের ধারণা।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা এবং খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

Check Also

শেরপুরে বৃদ্ধাকে বেদম মারপিট

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে ছাগলের জন্য ঘাস আনতে যাওয়ায় এক বৃদ্ধাকে লাঠি দিয়ে বেদম মারপিট করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − thirteen =

Contact Us