Home / দেশের খবর / গাইবান্ধায় বাসের ধাক্কায় ইজিবাইকের ৬ জন নিহত

গাইবান্ধায় বাসের ধাক্কায় ইজিবাইকের ৬ জন নিহত

শেরপুর ডেস্কঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইজিবাইকের ৬ জন যাত্রী নিহত হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকায় গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অদুরে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী কোচ বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ইজিবাইকের ৩ যাত্রী নিহত এবং ৬ জন গুরুতর আহত হন। ফায়ার সার্ভিস এবং স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও ২ জন এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলা শহরের মধ্যপাড়া এলাকার সুজন মিয়া (৩০), গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের আবদুল বাকীর ছেলে রিপন মিয়া (৩৩) একই গ্রামের টুকু আমিন (৬৫), সোহাগ মিয়া (২২) ও আশরাফ আলী (৬০)।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খাইরুল বাশার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘাতক কোচটিকে আটক করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

Check Also

নতুন বছরে ক্লাস বাড়ানোর পরিকল্পনা স্থগিত

শেরপুর ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিশ্বের বিভিন্ন দেশে করোনার নতুন ধরন ওমিক্রন ছড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

Contact Us