Home / স্থানীয় খবর / শাহবন্দেগী / শেরপুরে মুক্তিযোদ্ধা কোরবান আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শেরপুরে মুক্তিযোদ্ধা কোরবান আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা কোরবান আলীর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকেল সোয়া পাঁচটার দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ী ফাঁসিতলা ঈদগাঁহ্ মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁকে গার্ড অব অনার দেওয়া হয়।

এসময় মরহুমের মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলাম ও শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম।

পরে পুলিশের একটি চৌকস দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর ওই মাঠে মুক্তিযোদ্ধা কোরবান আলীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেইসঙ্গে স্থানীয় খন্দকারটোলা বিবির মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হামিদ, শিক্ষক আব্দুল কাদের মজনু, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ গণমান্য ব্যক্তি বর্গসহ নানা শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ী ফাঁসিতলা গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা কোরবান আলী বেশকিছুদিন আগে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। বিগত দুইমাস ভারতের একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে সম্প্রতি বাসায় ফিরেন। এরপর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে নেওয়া হয়। আর সেখানেই মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত আটটায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৬৮বছর। মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Check Also

শেরপুরে আ.লীগ নেতাকে মারপিটের অভিযোগ

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরের শাহবন্দেগী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাকারিয়া হোসেন জুয়েল (৪০)এর উপর হামলা চালিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 1 =

Contact Us