Home / বগুড়ার খবর / শাহজাহানপুর / শাজাহানপুরে বিয়ের দাবিতে এক সন্তানের জননীর অনশন

শাজাহানপুরে বিয়ের দাবিতে এক সন্তানের জননীর অনশন

মিজানুর রহমান মিলন, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: তিন বছর ধরে আমার সাথে প্রেম করেছো। বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক করেছো। প্রায় রাতে গোপনে আমার ঘরে এসেছো। এখন কেন বিয়ে করবেনা। বিয়ে আমাকে তোমার করতেই হবে।

গত ২৬ সেপ্টেম্বর রবিবার শাজাহানপুর উপজেলার দাড়িগাছা গ্রামে বিয়ের দাবীতে অনশনরত অবস্থায় এসব কথা বলছেন জাহানারা বেগম (২৫) নামের এক নারী। সে ওই গ্রামের এমাদাদুল হকের স্ত্রী এবং এক সন্তানের জননী।

জাহানারা জানায়, স্বামী ব্যবসা করার সুবাদে বাড়িতে আসা-যাওয়া করতো পাশের বাড়ীর আবদুল লতিফের ছেলে আবু তালেব (২৩)। সে অনার্স পাশ করার পর তার স্বামীর সাথে বন্ধুত্ব গড়ে তোলে এবং ব্যবসা করে। তালেব অবিবাহিত।

এভাবে সময়ে অসময়ে বাড়িতে যাতায়াতের এক পর্যায়ে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দিনে দিনে এ সম্পর্ক শারীরিক সম্পর্কে পরিণত হয় এবং বেশীরভাগ দিনে স্বামী ব্যবসায়িক কাজে বাইরে থাকায় প্রায় রাতেই প্রেমিক তালেব তার সাথে রাত্রীযাপন করে।

এ ছাড়াও বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে তার সাথে মেলামেশা করেছে। এমনকি গত তিনদিন ধরে তার ঘরে রাত যাপন করেছে। কিন্তু এখন বিয়ে করার কথা বললে সে গা ঢাকা দিয়েছে। তাই তাকে বিয়ে এখন করতেই হবে।

অনশনের সময় প্রেমিক তালেব এবং তার পরিবারের কাউকে বাড়ীতে পাওয়া যায়নি। তবে তালেবের দুলাভাই জালাল জানান, এসব কথা এলাকার অনেকেই বলাবলি করছে। যদি সত্যি হয় তাহলে দু’জনের বিয়ে পড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হবে।

এ সম্পর্কে স্থানীয় খরনা ইউপি সদস্য তোতা মিয়া বলেন, যদি ঘটনা সত্য হয় তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

শাজাহানপুরে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ অনুষ্ঠিত

 মিজানুর রহমান মিলন, শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুর উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নবনির্বাচিত সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + fifteen =

Contact Us