Home / স্থানীয় খবর / শেরপুরে গৃহবধুর ভিডিও নিয়ে ব্লাক মেইল, যুবক গ্রেপ্তার

শেরপুরে গৃহবধুর ভিডিও নিয়ে ব্লাক মেইল, যুবক গ্রেপ্তার

শেরপুর ডেস্কঃ বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধুর অশ্লীল ভিডিও হাতিয়ে নিয়ে ব্লাকমেইল করার অভিযোগে বগুড়ায় মাহমুদ মুন্না (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি)।

রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে শেরপুর শহরের শেরপুর প্লাজার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মুন্না পূণ্যাতলা শ্রীরামপুর গ্রামের জমশের আলীর ছেলে। বগুড়া ডিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ডিবি পুলিশ তাদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শেরপুরের একটি মোবাইলের দোকানে ওই গৃহবধুকে প্রথম দেখাতেই পছন্দ করে মুন্না। পরে গোপনে গৃহবধুর ফেসবুক আইডি সংগ্রহ করে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায় এবং পরবর্তীতে তারা একে অপরের সাথে কথা বলা শুরু করেন। এক পর্যায়ে তাদের মধ্যে ভিডিও-অডিও কলে কথা বলাসহ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপন ছবি ও ভিডিও দাবি করে মুন্না।

মুন্নার বারবার বিয়ের প্রলোভনের কথা বিশ্বাস করে আপত্তিকর অবস্থায় ভিডিও কলে আসতে রাজি হোন ওই গৃহবধু। এই সুযোগে অ্যাপের মাধ্যমে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখে মুন্না। পরে সেই ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধুকে শারিরীক সম্পর্ক বাধ্য করার জন্য ব্লাক মেইল করতে থাকে। একপর্যায়ে ওই গৃহবধু বগুড়া ডিবি পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে। পরে ডিবি পুলিশের সাইবার টিম তথ্য প্রযুক্তির সাহায্যে শেরপুর থেকে মুন্নাকে গ্রেফতার করে।

বগুড়া জেলা পুলিশের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, গ্রেফতারকৃত মুন্নার বিরুদ্ধে শেরপুর থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

শেরপুরে এইচএসসি পরীক্ষায় অংশ নিবে ৩ হাজার ৫৮৯জন

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে ২০২১ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিচ্ছে ৩ হাজার ৫৮৯জন। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + thirteen =

Contact Us