Home / বগুড়ার খবর / কাহালু / কাহালুতে উধাও হওয়া ৪ শিশু পুলিশের চেষ্টায় ঘরে ফিরলো

কাহালুতে উধাও হওয়া ৪ শিশু পুলিশের চেষ্টায় ঘরে ফিরলো

শাহাবুদ্দিন, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলার মোঃ জাহিদুল ইসলাম (৩৫),পিতা- মৃত্যু মুইনুদ্দিন,সাং- বীরকেদার দিঘীর পাড়া,থানা- কাহালু, জেলা – বগুড়া, গত ইং০৬/০৯/২০২১ তারিখ রাত ১০ঃ১৫ ঘটিকায় সময় থানায় এসে এই মর্মে সাধারণ ডায়েরি করেন যে,তার ছেলে ১। মোঃ পায়েল হাসান পাপ্পু (১৪) সহ তাহার ভাতিজা ২।মোঃ মেহেদী হাসান (১৪),৩।মোঃ আশিক (১৩), ৪। মোঃ রাসেল গণ গত ইং ০৬/০৯/২১ তারিখ বিকাল ৪ঃ০০ ঘটিকার সময় বাড়ীর লোকজন কাউকে কিছু না বলে অজানার উদ্দেশ্যে চলে যায়।

উক্ত সংবাদটি থানায় প্রাপ্তির পর কাহালু থানার সাধারণ ডায়রী নং – ২৫৭, তারিখ ০৬/০৯/২০২১ এন্ট্রি করা হয়। পরবর্তীতে নন্দীগ্রাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব আহমেদ রাজিউর রহমান এর নেতৃত্বে থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আনোয়ার হোসেনসহ একটি টিম গঠন করা হয়। উক্ত টিম দ্রুত ঘটনাস্হলে গিয়ে ঘটনাস্থল পরিদর্শনসহ শিশুদের অভিভাবকসহ স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, ও স্থানীয় ব্যক্তিদের জিজ্ঞাসা করে জানা যায় শিশুগুলো বাড়ি হতে কিছু টাকা নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে বের হয়ে যায়।

তাদের বিষয়ে কোনো তথ্য পাওয়া যাচ্ছে না। উক্ত টিম তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাৎক্ষণিকভাবে জানতে পারেন যে,উক্ত শিশুরা বগুড়া হতে কক্সবাজার গামী এস আই পরিবহন বাসে উঠে কক্সবাজার যাচ্ছে। উক্ত এস আই পরিবহনের বাস সুপারভাইজার এর মোবাইল নম্বর সংগ্রহ করে তার সাথে কথা বলে জানা যায় শিশু গুলো তাদের বাসে ঢাকা মোহাম্মদপুর থানা অতিক্রম করছে। উক্ত তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানা পুলিশের মাধ্যমে শিশুদের উদ্ধার করে তাদের হেফাজতে নেয়। পরবর্তীতে কাহালু থানা পুলিশ শিশুদের অভিভাবক সহ স্থানীয় মেম্বার মোঃআলেফ উদ্দিন পুটুর উপস্থিতিতে শিশুদের নিজ নিজ অভিভাবকদের নিকট হস্তান্তর করেন।

Check Also

কাহালুতে শিশুকন্যা ধর্ষিত অভিযুক্ত সৎ চাচা গ্রেফতার

মো. শাহাবুদ্দিন, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলার কুশলীহার গ্রামে সৎ দাদীর বাড়িতে ধর্ষিত হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − one =

Contact Us