Home / বিনোদন / ফারিয়ার নতুন ব‌্যবসা

ফারিয়ার নতুন ব‌্যবসা

শেরপুরনিউজ২৪ডটনেটঃ শোবিজ অঙ্গনের অনেক তারকাই অভিনয়ের পাশাপাশি ব‌্যবসায় নাম লিখিয়েছেন। তাদের মধ্যে কেউ খুলেছেন রেস্তোরাঁ, কেউবা বুটিক হাউস, কেউবা দিয়েছেন পার্লার-জিমনেশিয়াম। এ তালিকায় রয়েছেন—অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, সুজানা জাফর, মোশাররফ করিম-জুঁই, বিজরী বরকতুল্লাহ, অহনা, আঁখি আলমগীর প্রমুখ। এবার এ তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন।

তবে অন‌্যদের মতো এত বড় পরিসরে ব‌্যবসা শুরু করেননি ফারিয়া। বরং অনলাইনে প্রসাধনী পণ‌্য বিক্রি শুরু করেছেন। ভালো মানের প্রসাধনী পণ‌্য বিদেশ থেকে এনে ভোক্তার কাছে পৌঁছে দেবেন তিনি। ফারিয়া বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন। সেখান থেকে নতুন এ ব‌্যবসার বিষয়ে জানান এই অভিনেত্রী।

বিএনপির শাসনামলে অর্থনৈতিক উন্নয়নে ছিল চরম স্থবিরতা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, তাদের বাজেট ছিল পরনির্ভর, ছিল না বাস্তবায়নে কোনো সক্ষমতা। বিএনপির উন্নয়ন নীতি ও কৌশল ছিল ভ্রান্ত এবং গণবিরোধী। তিনি বলেন, উৎপাদন ব্যবস্থার মূলচালিকাশক্তি বিদ্যুৎব্যবস্থাকে বিএনপি ধ্বংস করে দিয়েছিল।

দৈনিক ১০ থেকে ১২ ঘণ্টা লোডশেডিং ছিল বিএনপির তথাকথিত উন্নয়ন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, শুধু বিদ্যুৎ খাত নিয়ে তুলনা করলেই বিএনপির দাম্ভিকতা চূর্ণ হতে বাধ্য।

Check Also

৮ বছরের জেল হতে পারে শাকিরার

শেরপুর ডেস্কঃ বড়সড় বিপাকে পড়তে চলেছেন জনপ্রিয় পপ গায়িকা শাকিরা। ৮ বছরের জেলও হতে পারে …

Leave a Reply

Your email address will not be published.

twenty + 12 =

Contact Us