Home / দেশের খবর / এমপি হাসিবুর রহমান স্বপন আর নেই

এমপি হাসিবুর রহমান স্বপন আর নেই

শেরপুর ডেস্কঃ সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. হাসিবুর রহমান স্বপন করোনায় আক্রান্ত হয়ে তুরস্কের ইস্তাম্বুলের মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টা ৩৩ মিনিটে তার মৃত্যু হয়। এমপির ব্যক্তিগত সহকারী ও উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুর রহমান দিনার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কোরবানি ঈদের পরের দিন থেকে করোনা পজিটিভ ছিলেন এমপি স্বপন। বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তুরস্কের মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, আগামীকাল শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোর ৫টায় তার মৃতদেহ বাংলাদেশে আসবে। এরপর সকাল ১০টার দিকে জাতীয় সংসদ ভবনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর তার মৃতদেহ নিয়ে আসা হবে তার নির্বাচনী এলাকা শাহজাদপুরে। সেখানে জুমার নামাজের পর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে শাহজাদপুরের চুনিয়াখালিপাড়ায় তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে এমপি স্বপনের মৃত্যুতে শাহজাদপুর ও সিরাজগঞ্জের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের সব নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

Check Also

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল

শেরপুর ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ানো হয়েছে। এক্ষেত্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + eighteen =

Contact Us