Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শেরপুর ডেস্কঃ বগুড়া জেলার সদর উপজেলার ফাঁপোর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মমিনুর ইসলাম রকিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে বগুড়া শহরতলীর ফাঁপোড় ইউনিয়নের ফাঁপোড় হাটখোলায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

মমিনুল হক রকি ফাঁপোড় মন্ডলপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং তিনি আসন্ন ফাঁপোর ইউপিতে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ।

স্থানীয়রা জানান, রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে নিহত রকি মসজিদে এশার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন।

এসময় মসজিদের পেছনে হাটখোলা এলাকায় পৌঁছালে ১৫ থেকে ২০ জন দুর্বৃত্তরা রকিকে ধারালো অস্ত্র দিয়ে মাথা সহ পুরো শরীরে কুপিয়ে জখম করে।তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে অটোরিকশায় করে তিনমাথা ও পরে সিএনজিতে করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসারা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রকিকে মেডিকেল এ নিয়ে আসা স্থানীয় যুবক আসিফ রহমান জানান, আমরা এলাকায় বসে ছিলাম। ওই সময় শুনি রকি ভাইকে কয়েকজন মিলে কুপিয়েছে। পরে তাকে উদ্ধার করে মেডিকেল এ আনলে ডাক্তার বলেন তিনি মারা গেছেন।

নিহতের খালাতো ভাই শাহাদত হোসেন সনি জানান, এলাকার মাদকাসক্ত ও বখাটে ছেলেরা আমার ভাইকে মেরেছে। আমার ভাই তাদের খারাপ কাজে বাঁধা দিত এ নিয়ে শত্রুতার কারণে তারা আমার ভাইকে খুন করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, আমারা প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছি নিহতর সাথে থাকা স্থানীয় কিছু বখাটে যুবক দ্বারা সে খুন হয়েছে। প্রাথমিকভাবে খুনীদের চিহ্নিতে করে তাদের ধরতে অভিযান চলছে।

Check Also

বগুড়ায় ৬২ নমুনায় শনাক্ত ২

শেরপুর ডেস্কঃ বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ৬২টি নমুনা পরীক্ষার ফলাফলে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − nine =

Contact Us