Home / স্থানীয় খবর / পৌরসভা / শেরপুরে পুনঃস্থাপনের ২দিন পরই ভেঙ্গে পড়লো স্লাব

শেরপুরে পুনঃস্থাপনের ২দিন পরই ভেঙ্গে পড়লো স্লাব

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুর পৌরশহরের ব্যস্ততম বারদুয়ারী হাটখোলা এলাকার ভেঙ্গে যাওয়া সেই স্লাব পুনঃস্থাপনের দুইদিন পরই আবারো ভেঙ্গে পড়েছে। তড়িঘড়ি করে নিন্মমানের নির্মাণসামগ্রী ব্যবহার করায় এই ঘটনা ঘটেছে বলে এলাকাবাসীর ধারণা।

জানা গেছে, শেরপুরের প্রসিদ্ধ বারদুয়ারী হাট ও মৎস্য আড়তে প্রবেশের অন্যতম রাস্তায় কিছুদিন পুর্বে ড্রেনের একটি স্লাব ভেঙ্গে পড়ে। যার কারণে ছোট বড় সব ধরনের যান চলাচলের সমস্যার সৃষ্টি হয়। সেখানে লাঠির সাথে লাল রংয়ের কাপড় ঝুলিয়েও দেয়া হয়। এ সংক্রান্ত খবর প্রকাশ হলে টনক নড়ে পৌর কর্তৃপক্ষের। কিন্তু সেখানে ঈদুল আযহার ১৫ দিন পুর্বে তড়ি ঘড়ি করে কয়েক টুকরা স্লাব স্থাপন করা হলেও দুইদিন পরই তা ভেঙ্গে পড়েছে।

এ ব্যাপারে ওই এলাকার বিশিষ্ট শিল্পপতি শেরপুর বাসষ্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম শিরু জানান, এই রাস্তা দিয়ে প্রতিদিন শত শত গাড়ি চলাচল করে। অথচ ড্রেনের উপর স্লাব ভেঙ্গে পড়ায় চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে। ভেঙ্গে যাওয়া অংশে নতুন স্লাব দিলেও তা আবার ভেঙ্গে পড়ে মরণ ফাঁদের সৃষ্টি হয়েছে।

শেরপুর পৌরসভার সহকারি প্রকৌশলী শফিকুল ইসলাম শামীম জানান, ভেঙ্গে যাওয়া স্লাবটি কাউন্সিলর মেরামত করে দিয়েছে। এরপর কি হয়েছে জানি না।

শেরপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ফিরোজ আহম্মেদ জুয়েল জানান, ৮ইঞ্চি ঢালাইয়ের স্লাবটি তড়িঘড়ি করে পুনঃস্থাপনের জন্যই আবারো একাংশ ভেঙ্গে গেছে। এটি আবারো মেরামত করা হবে।

Check Also

ফুটপাত তুমি কার?

শেরপুর নিউজ২৪ডট নেট: বগুড়ার শেরপুর পৌরসভার বিভিন্ন রাস্তার পার্শ্বে জনসাধারণের চলাচলের জন্য ফুটপাত থাকলেও সেগুলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =

Contact Us