Home / ছবি কথা / শেরপুরে রাস্তার রাজা সবুজ সিএনজি

শেরপুরে রাস্তার রাজা সবুজ সিএনজি

শেরপুরনিউজ২৪ডটনেটঃ কঠোর লকডাউনে গণপরিবহন চলা নিষিদ্ধ থাকলেও বগুড়ার শেরপুরে এখন রাস্তার রাজা সবুজ সিএনজি অটো। প্রথম দুয়েকদিন সড়ক মহাসড়কে দেখা না গেলেও এখনও রাস্তার দখল নিয়েছে এই সিএনজি অটোরিক্সাগুলো। শুধু চলাচল নয় লকডাউনের অজুহাতে যাত্রীদের নিকট থেকে অতিরিক্ত ভাড়াও আদায় করছে তারা।

শনিবার (১০ জুলাই) সকাল ৮টার দিকে শেরপুর শহরের মহাসড়কের বাসষ্ট্যান্ড, ধুনট মোড় এলাকায় গিয়ে দেখা গেছে এই চিত্র।

এসময় দেখা গেছে, মহাসড়কের বাসষ্ট্যান্ড এলাকা থেকে মির্জাপুর,ছোনকা, রানীরহাট, জামাইল, ভবানীপুর, চান্দাইকোনা প্রতিটি এলাকায় যাত্রী পরিবহন করছে সিএনজিগুলো। এগুলোতে নেই স্বাস্থ্যবিধি। নেয়া হচ্ছে নির্ধারিত ভাড়ার অতিরিক্ত ১০ থেকে ২০ টাকা ভাড়া।

ধুনট মোড়ে গিয়ে দেখা গেছে সিএনজির জটলা। সেখানে ধুনটের ভাড়া ৩০ টাকার পরিবর্তে ৪০ টাকা, গোসাইবাড়ির ভাড়া ৬০ টাকার পরিবর্ততে ৮০ টাকা নেয়া হচ্ছে যাত্রীদের নিকট থেকে। যাত্রীরা নিরুপায় হয়ে গন্তব্যে যেতে বাধ্য হচ্ছে।

প্রশাসনের শিথিলতার সুযোগে সিএনজি অটোরিক্সাগুলো সড়ক মহাসড়ক দাপিয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ উঠেছে। এতে করে করোনা সংক্রমণ বৃদ্ধি ও দুর্ঘটনার আশংকাও সৃষ্টি হয়েছে।

Check Also

শেরপুরে করোনার নমুনা পরীক্ষায় অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ উঠেছে। র‌্যাপিড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − twelve =

Contact Us