Home / দেশের খবর / নারায়ণগঞ্জে কারখানায় অগ্নিকান্ডে নিহত ৪৯

নারায়ণগঞ্জে কারখানায় অগ্নিকান্ডে নিহত ৪৯

শেরপুর ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে কারখানা থেকে উদ্ধার হওয়া ৪৯ টি লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে এসে পৌঁছেছে। শুক্রবার (৯ জুলাই) বেলা তিনটার দিকে ফায়ার সার্ভিসের পাঁচটি লাশবাহী অ্যাম্বুলেন্স যোগে নিয়ে আসা হয়।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোজাম্মেল হক জানান, ঘটনাস্থল থেকে উদ্ধার ৪৯টি লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিয়ে আসা হয়েছে। লাশগুলো মর্গে রাখা হচ্ছে।

আজ দুপুরে কারখানা থেকে একের পর এক মরদেহ বের করা হয়েছে। এখন পর্যন্ত ৫২ জনের মরদেহ বের করা হয়েছে। ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত ওই কারখানায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিচতলায় আগুন লেগে তা পুরো ভবনে ছড়িয়ে যায়। চতুর্থ তলায় তালাবদ্ধ থাকায় সেখানকার কর্মীরা বের হতে পারেনি।

ৃঘটনার ২২ ঘণ্টা পার হলেও সেখানে আগুন নিয়ন্ত্রণে আসেনি। পরে কিছুটা নিয়ন্ত্রণে আসলে ফায়ার সার্ভিসের কর্মীরা ভেতর থেকে মৃতদেহ উদ্ধার করে।

এছাড়াও প্রত্যক্ষদর্শীরা বলেন, ছয়তলা ভবনটির মধ্যে চতুর্থতলার শ্রমিকরা কেউ বের হতে পারেননি। সিকিউরিটি ইনচার্জ চারতলার কেচি গেটটি তালাবদ্ধ করে রাখায় কোনো শ্রমিকই বের হতে পারেননি।

Check Also

২৫ বছর হলেই নেওয়া যাচ্ছে করোনার টিকা

শেরপুর ডেস্কঃ ২৫ বছর বা তার বেশি বয়সী বাংলাদেশিরা এখন থেকে করোনা টিকা নিতে পারবেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − six =

Contact Us