Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় করোনায় ৮, উপসর্গে ১১জনের মৃত্যু

বগুড়ায় করোনায় ৮, উপসর্গে ১১জনের মৃত্যু

শেরপুর ডেস্কঃ বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ৮জন মারা গেছেন। এছাড়া একই সময়ে তিন হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ১১জন মারা গেছেন। ৮জনের মধ্যে বগুড়ার ২জন এবং বাকি ৬জন অন্য জেলার বাসিন্দা। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে ৩জন, মোহাম্মদ আলী হাসপাতালে ৩জন, টিএমএসএস হাসপাতালে একজন এবং বাকি একজন নিজ বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

এছাড়া একই দিনে তিন হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ১১জন মারা গেছেন। এদের মধ্যে শজিমেকে ২জন, মোহাম্মদ আলী হাসপাতালে ৮জন এবং বাকি একজন টিএমএসএস হাসপাতালে মারা গেছেন। মঙ্গলবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডাঃ তুহিন জানান, জেলায় গত ২৪ ঘন্টায় ৮১০ নমুনার ফলাফলে নতুন করে ২৩৮জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৯দশমিক ৩৮শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৮৮জন। ২৩৮জনের মধ্যে সদরের ১৭৭জন, শেরপুরে ১১জন, দুপচাঁচিয়ায় ৯জন, গাবতলীতে ৭জন, কাহালুতে ৭জন, সারিয়াকান্দিতে ৬জন, ধুনটে ৬জন, আদমদীঘিতে ৭জন, সোনাতলায় ৩জন, শাজাহানপুরে ৩জন এবং শিবগঞ্জে ২জন আক্রান্ত হয়েছেন।

ডা. তুহিন আরও জানান, এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৪ হাজার ৯৩১জন এবং সুস্থতার সংখ্যা ১৩ হাজার ৮৩জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৮জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৪৩৭জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ১৪১৩জন।

এক প্রশ্নের জবাবে ডা: তুহিন বলেন, ‘করোনা আক্রান্তে এবং উপসর্গে মারা যাওয়ার মধ্যে বিস্তর তফাৎ রয়েছে। আজ যে ১১জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল পেলে জানানো হবে।’

Check Also

বগুড়ায় করোনা ও উপসর্গে আরও ১২জনের মৃত্যু

শেরপুর ডেস্কঃ বগুড়া জেলায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১২জনের মৃত্যু হয়েছে। এদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + seventeen =

Contact Us