Home / স্থানীয় খবর / ওএসডি হলেন শেরপুরের সাবেক ইউএনও লিয়াকত

ওএসডি হলেন শেরপুরের সাবেক ইউএনও লিয়াকত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ প্রধানমন্ত্রী উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘরের একাংশ ভেঙ্গে পড়ার ঘটনায় বগুড়ার শেরপুরের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএওন) লিয়াকত আলী সেখকে শাস্তিমুলক বদলী করে ওএসডি (অফিসার ইন স্পেশাল ডিউডি) বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করে ৪ জুলাই উপসচিব আবুল ফাতে মোহাম্মাদ সফিকুল ইসলাম এক প্রজ্ঞাপণ জারী করেছেন।

মো. লিয়াকত আলী সেখ চাঁপাইনবাবগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সিনিয়র সহকারি সচিব) হিসাবে কর্মরত ছিলেন।

তার বিরুদ্ধে ইতোপুর্বে আশ্রয়ণ প্রকল্পের অনিয়মসহ টিআর কাবিখা প্রকল্প বাস্তবায়নে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ ওঠে। তিনি ২০১৮ সালের অক্টোবর মাসে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগ দেন। এরপর তাকে চলতি বছর বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদায়ন করা হয়। ২০২১ সালের ১১ এপ্রিল তিনি শেরপুর উপজেলা থেকে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে যোগ দেন।

সম্প্রতি প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের কয়েকটি ঘর ভেঙ্গে পড়লে সারাদেশে তোলপাড় শুরু হয়। এরপর পরই তাকে শাস্তিমূলক এই বদলীর আদেশ দেয়া হয়।

Check Also

শেরপুরে মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ১৯

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীসহ ১৯ জন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৩ অক্টোবর) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =

Contact Us