Home / রাজশাহীর খবর / সিরাজগঞ্জ / রায়গঞ্জ / রায়গঞ্জে টিকটক তৈরীর অভিযোগে নারীসহ ৫ জনের কারাদণ্ড

রায়গঞ্জে টিকটক তৈরীর অভিযোগে নারীসহ ৫ জনের কারাদণ্ড

শেরপুর ডেস্কঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল শর্ট ফিল্ম ও টিকটক তৈরীর অভিযোগে দুই নারী ও তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। একই সঙ্গে সিনেমা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ক্যামেরা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) দুপুর তিনটার দিকে রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক রাজিবুল আলম এই কারাদণ্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার চর সারোটিয়া গ্রামের আকবর আলীর ছেলে কায়েস, রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে আইয়ুব আলী, উল্লাপাড়া উপজেলার ব্রক্ষকপালিয়া গ্রামের গোলবার আলীর ছেলে মুকুল হোসেন, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার সিংড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে শামসুন্নাহার বিউটি ও বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার জান্নাতী।

দন্ডপ্রাপ্তদের মধ্যে মুকুল হোসেনকে তিন মাসের কারাদণ্ড ও তিন হাজার টাকা জরিমানা, আইয়ুব আলী ও কায়েসকে দুই মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা, শামসুন্নাহার বিউটি ও জান্নাতীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার রাজিবুল আলম বলেন, দন্ডপ্রাপ্তরা অর্থের বিনিময়ে অশ্লীল শর্টফিল্ম ও টিকটক তৈরী করে ফেসবুক ও ইউটিউবে ছাড়তো। মঙ্গলবার সকালে রায়গঞ্জ উপজেলার ধানগড়াতে ফিল্ম তৈরির সময় তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে পণ্যগ্রাফি আইনের (২০১২) ৮/৪ ও ৫ এর (ক) ধারায় বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদানের পর তাদেরকে সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Check Also

রায়গঞ্জে প্রত্যাশা প্রকল্পের উপজেলা মাইগ্রেশন ফোরাম মিটিং অনুষ্ঠিত

আশরাফ আলী, রায়গঞ্জ (সিরাজগঞ্জ) থেকেঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে প্রত্যাশা প্রকল্পের উদ্যোগে, ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের আওতায় মো: …

Leave a Reply

Your email address will not be published.

8 + 4 =

Contact Us