Home / স্থানীয় খবর / কুসুম্বী / শেরপুরে ইউনিয়ন পরিষদ ভবন এখন ধানের চাতাল

শেরপুরে ইউনিয়ন পরিষদ ভবন এখন ধানের চাতাল

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুর উপজেলার ১নং কুসুম্বী ইউনিয়ন পরিষদ ভবন এখন যেন ধানের চাতাল। কয়েকদিন যাবত পরিষদ ভবনটির ছাদ,বারান্দা এমনকি গ্রাম আদালতের কক্ষের মেঝেতেও ধান শুকানো হচ্ছে।

সোমবার (২১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কুসুম্বী ইউনিয়ন পরিষদে গিয়ে দেখা গেছে এই চিত্র।

এসময় ইউনিয়ন পরিষদ ভবনে উপস্থিত তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্ত মো. এনামুল হক জানান, কয়েকদিন হলো চেয়ারম্যান সাহেবের জমির ধান পরিষদের ভবনেই শুকানো হচ্ছে। এজন্য ভবনের ছাদ, নিচতলার বারান্দা এবং গ্রাম আদালতের কক্ষের মেঝে ব্যবহার করা হচ্ছে। দুই জন শ্রমিক ধান শুকানোর কাছে নিয়োজিত। তারা জানান, ৭ বিঘা জমির ধান শুকানো হচ্ছে।

এদিকে ভবনজুড়ে ধান শুকাতে দেয়ায় ইউনিয়ন পরিষদে আগত সেবাপ্রার্থীদের নানা দুর্ভোগে পরতে হচ্ছে।

ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সটিতে ইউনিয়ন পরিষদ ছাড়াও ইউনিয়ন ভূমি অফিস, কৃষক তথ্যসেবা কেন্দ্র, মৎস্য পরামর্শ কেন্দ্র, প্রাণিসম্পদসহ বেশ কয়েকটি দপ্তরের অফিস। ধান শুকাতে দেয়ায় এসব সেবাপ্রত্যাশীরা দুর্ভোগে পড়েছেন।

এ ব্যাপারে কুসুম্বী ইউনিয়ন পরিষদের সচিব মো. নজরুল ইসলাম জানান, চেয়ারম্যান সাহেব ভবনের বিভিন্ন স্থানে ধান শুকাতে দিয়েছেন। আমি কালও নিষেধ করেছি।

এ ব্যাপারে ১নং কুসুম্বী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শাহআলম পান্নার মোবাইল ফোনে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।

বিষয়টি নিয়ে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ময়নুল ইসলামের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

Check Also

শেরপুরে কলেজ রোড-মুরাদপুর সড়কের বেহাল অবস্থা

শেরপুরনিউজ২৪ডট নেটঃ বগুড়ার শেরপুরের কলেজরোড থেকে গোসাইবাড়ী টুনিপাড়া হয়ে নন্দীগ্রামের মুরাদপুর পর্যন্ত এই ৯ কিলোমিটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =

Contact Us