Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

শেরপুর নিউজ ২৪ ডটনেটঃ করোনাভাইরাসে বগুড়ায় এখন পর্যন্ত ৩৫০ জনের প্রাণহানি হয়েছে। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় জেলায় করোনায় মারা যান পাঁচ জন।

মৃতদের মধ্যে একজন বগুড়ার বাসিন্দা।  তিনি বগুড়া সদরের আব্দুল মান্নান (৭০)।  বাকি চার জন হলেন, নওগাঁ জেলার রানীনগর এলাকার কোহিনুর (৪০), আত্রাই এলাকার শেখ তারেক (৬১) ও মান্দা এলাকার আসাদুল হক (৬৫) এবং জয়পুরহাট জেলার কালাই এলাকার জাহেদা বিবি (৪০)।

সোমবার দুপুরে জেলা ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহীন এসব তথ্য জানান।  তিনি জানান, মৃতদের মধ্যে মান্নান ও কোহিনুর শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে, জাহেদা সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং তারেক ও আসাদুল টিএমএসএস হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ডা. তুহীন আক্রান্তের তথ্যে বলেন, বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ২১৯ নমুনার ফলাফলে নতুন করে ৮৪ জন করোনায় শনাক্ত হয়েছেন।  এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৯৫টি নমুনা পরীক্ষায় ৭৭ জন আক্রান্ত হন। আর টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৪ নমুনায় ৭ জন শনাক্ত হন।

আক্রান্তদের মধ্যে সদরের ৮০ জন,  আদমদীঘিতে ২ জন, শিবগঞ্জ ও সোনাতলায়  একজন করে  আক্রান্ত হয়েছেন।  এতে আক্রান্তের হার ৩৮ দশমিক ৩৫ শতাংশ।

ডেপুটি সিভিল সার্জন জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৯৫৬ জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ২১১ জন। এছাড়া নতুন পাঁচ জন মারা যাওয়ায় মোট মৃত্যুসংখ্যা ৩৫০ জনে দাঁড়িয়েছে।  একই সময়ে  ২৯ জন সুস্থ হওয়ায় করোনায় চিকিৎসাধীন রয়েছেন ৩৯৫ জন।

জেলা স্বাস্থ্যবিভাগের তথ্যমতে, এই নিয়ে জেলা গত ছয় দিনে করোনায় মোট ২১ জন মারা গেল।

Check Also

বগুড়ায় আবাসিক হোটেল থেকে আটক ৩৮

শেরপুর ডেস্কঃ বগুড়ায় শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৩৮জনকে আটক করেছে পুলিশ। বুধবার …

Leave a Reply

Your email address will not be published.

4 × one =

Contact Us