Home / দেশের খবর / নাসিরসহ পাঁচজনের বিরুদ্ধে মাদক আইনে ডিবির মামলা

নাসিরসহ পাঁচজনের বিরুদ্ধে মাদক আইনে ডিবির মামলা

শেরপুর ডেস্কঃ পরী মনিকে ধর্ষণ মামলার প্রধান আসামি নাসির উদ্দিনের বাসায় বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে।
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরী মনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ গ্রেপ্তর হওয়া ৫ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে ডিবি। রাজধানীর বিমানবন্দর থানায় মামলাটি করা হয়।

এরআগে সোমবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের একটি বাসা থেকে নাসির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। একই সময় মামলার ২ নম্বর আসামি অমি এবং আরও তিন নারীকেও গ্রেপ্তার করা হয়। তিন নারী হলেন লিপি, সুমি ও স্নিগ্ধা। মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলশান বিভাগ এই ৫ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে। যে বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে সেটি মামলার আসামি অমির ভাড়া নেওয়া বলে জানা গেছে।

ডিবি-গুলশানের এক দায়িত্বশীল কর্মকর্তা বলেন, নাসির এ মামলার প্রধান আসামি। তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার সঙ্গে আরও চার জনকে আমরা হেফাজতে নিয়েছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে দুপুরে ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদসহ ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উত্তরার ওই বাসায় প্রবেশ করেন। এসময় নাসির ওই বাসার বেডরুমে খাটের ওপর বসা ছিলেন। বাসাটি থেকে কয়েক বোতল বিদেশি মদ উদ্ধার করেছে ডিবি।

Check Also

২৫ বছর হলেই নেওয়া যাচ্ছে করোনার টিকা

শেরপুর ডেস্কঃ ২৫ বছর বা তার বেশি বয়সী বাংলাদেশিরা এখন থেকে করোনা টিকা নিতে পারবেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =

Contact Us