Home / বিনোদন / ধর্ষণ ও হত্যাচেষ্টাকারীর বিচার চান পরী মনি

ধর্ষণ ও হত্যাচেষ্টাকারীর বিচার চান পরী মনি

শেরপুর ডেস্কঃ ধর্ষণ ও হত্যাচেষ্টাকারীর বিচার চাইলেন জনপ্রিয় চিত্রনায়িকা পরী মনি। রবিবার (১৩ জুন) রাত ১১টার পর রাজধানীর বনানীতে নিজ বাসায় এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

নাসির উদ্দিন নামে উত্তরার এক প্রতাপশালী ব্যক্তির বিরুদ্ধে পরী মনি এই অভিযোগ আনেন। সংবাদ সম্মেলনে তিনি বারবার কান্নায় ভেঙে পড়েন।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা পরিচালক ও নাট্যকার চয়নিকা চৌধুরী পরী মনিকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন।

আপনাকে কোনো হুমকি দেওয়া হয়েছে কিনা- সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পরী মনি বলেন, তাহলে নিউজ নিয়ে চলে যাবেন না। আমার কোনো সিকিউরিটি নেই। আমি ভয় পাচ্ছি, আপনারা আমার সঙ্গে এখানে থাকেন।

যার বিরুদ্ধে অভিযোগ তার নাম বলতে অনুরোধ করা হলে তিনি বলেন, নাসির উদ্দিন মাহমুদ।

অভিযুক্ত ব্যক্তি তার গায়ে বারবার হাত তুলেছে বলেও পরী মনি জানান। এই অভিনেত্রী বলেন, গায়ে হাত তোলার সময় ওই ব্যক্তি বারবার বলছিলেন, ‘বেনজির কি তোর বাপ লাগে?’

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি খোলা চিঠিতে প্রধানমন্ত্রীর কাছে এর বিচার চেয়েছেন এ অভিনেত্রী।

ফেসবুকে পরী মনি জানিয়েছেন, গত চারদিনে বিভিন্নভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেও কোথাও বিচারের কোন আশা পাননি। সেজন্যই ফেসবুকে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন। তবে বনানী থানায় পরীমনির অভিযোগের কথা বলা হলেও পুলিশ বলছে, তারা কোন অভিযোগ পায়নি।

এদিকে, বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া দাবি করেছেন, ওই অভিনেত্রী থানায় আসেননি এবং তারা কোন অভিযোগ পাননি। তিনি বলেছেন, তার সাথে আমার দেখা হয়নি কখনো। উনি আসেন নাই আমাদের কাছে।

Check Also

ফকির আলমগীর আর নেই

শেরপুর ডেস্কঃ করোনার কাছে হেরে গেলেন লাইফ সাপোর্টে থাকা একাত্তরের কণ্ঠযোদ্ধা, গণসংগীত শিল্পী ফকির আলমগীর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 2 =

Contact Us