Home / বগুড়ার খবর / আদমদিঘী / ছাগলের মালিককে জরিমানা করা সেই ইউএনও বদলি

ছাগলের মালিককে জরিমানা করা সেই ইউএনও বদলি

শেরপুর ডেস্কঃ বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদ চত্বরের বাগানের ফুলগাছ খাওয়ার অপরাধে ছাগলের মালিককে দুই হাজার টাকা জরিমানা করা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সীমা শারমিনকে বদলি করা হয়েছে।

বুধবার (৯ জুন) দুপুর সাড়ে ১২টায় দিকে বগুড়ার জেলা প্রশাসক জিয়াউল হক বদলির বিষয়টি নিশ্চিত করেন। মঙ্গলবার (৮ জুন) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে বদলির আদেশ সংক্রান্ত একটি চিঠি পাঠানো হয়েছে।

জিয়াউল হক বলেন, ওই ভ্রাম্যমাণ আদালতের কোনো বিষয়ে ব্যবস্থা নেওয়ার বিষয় ঠিক নয়। ওই ইউএনও বদলি হয়েছেন। তাকে স্থানীয় সরকার বিভাগে বদলি করা হয়েছে। এটা নিয়মিত বদলি বলা যায়।

এর আগে গত ১৭ মে দিনের বেলা একটি ছাগল উপজেলা পরিষদ চত্বরে ঢুকে ফুলগাছের পাতা খেয়ে নষ্ট করে ফেলে। এসময় নির্দেশ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তাকর্মী ওই ছাগলটি আটক করে। পরে ছাগলের মালিক সাহারা খাতুন ছাগলটি খোঁজাখুঁজির এক পর্যায়ে উপজেলা চত্বরের ভেতর ছাগল বেঁধে রাখা অবস্থায় দেখতে পান। তিনি ছাগল আনতে গেলে তাকে ফিরিয়ে দেন ওই নিরাপত্তাকর্মী। এরপর তাকে জানানো হয়, ফুলগাছের পাতা খাওয়ার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা দিয়ে ছাগল ছাড়িয়ে নিয়ে যেতে বলা হয়। কিন্তু গরীব সাহারা খাতুন টাকা পরিশোধ করতে না পারায় ছাগলও নিতে পারেননি।

Check Also

সান্তাহারে পুলিশ ফাঁড়ির উদ্যোগে কমিউনিটি সচেতনতা মুলক সভা

মোঃআতিকুর হাসান সজীব,আদমদীঘি,বগুড়াঃ বগুড়া আদমদীঘি সান্তাহারে মঙ্গলবার সকাল ১১ টায় পৌর চত্বরে সান্তাহার পুলিশ ফাঁড়ির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =

Contact Us