Home / বিনোদন / সুশান্তের মৃত্যুর জন্য তার পরিবার দায়ী: রিয়া চক্রবর্তী

সুশান্তের মৃত্যুর জন্য তার পরিবার দায়ী: রিয়া চক্রবর্তী

শেরপুর ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে নতুন আরও এক চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী। বোন প্রিয়াঙ্কা সিং এবং তার স্বামী সিদ্ধার্থ তনওয়ারের সঙ্গে প্রায়ই মাদক সেবন করতেন সুশান্ত। এমনকি তাকে মাদকের জোগানও দিতেন তারা। এনসিবি কাছে এমনই দাবি করেছেন এই বলিউড অভিনেত্রী। রিয়া বলেছেন, গত বছর ৮ জুন প্রিয়াঙ্কা হোয়াটস অ্যাপে একটি টেক্সট করেন সুশান্তকে। যেখানে লিব্রিয়াম ১০ এমজি, নেক্সিটো এগুলো তার থেকে সংগ্রহ করতে বলে। এনডিপিএস-এর তথ্য অনুযায়ী এগুলো ড্রাগের পর্যায় পরে। রিয়া মনে করছেন এই কারণেই সুশান্তের মৃত্যু হয়েছে।

অভিনেত্রী জানান, তার সঙ্গে সম্পর্কে যাওয়ার আগে থেকেই প্রয়াত এই বলিউড তারকা মাদকাসক্ত ছিলেন। উল্লেখ্য, ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের হঠাৎ মৃত্যুর পর, অভিনেতার পরিবারের তরফ থেকে রিয়া চক্রবর্তীর নামে এফআইআর দায়ের করা হয়েছিল। সুশান্তের টাকার জন্যে তাকে মাদকাসক্ত করিয়ে আত্মহত্যা করতে বাধ্য করেছেন রিয়া। তার বিরুদ্ধে এই অভিযোগ তুলেছিল অভিনেতার পরিবার।

 

Check Also

স্পর্শিয়ার দুই সিনেমা

শেরপুর ডেস্কঃ অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া সম্প্রতি ‘জলকিরণ’ ও ‘রক্তময়ূর’ শিরোনামে নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 12 =

Contact Us